ফেসবুক বিনোদন

অসুস্থায় ভুগছেন আসিফ পত্নী সালমা

জুমবাংলা বিনোদন ডেস্ক: যুগের পর যুগ  বাংলা সংগীত জগতে একের পর এক  উপহার দিয়ে যাচ্ছেন জনপ্রিয় সংগীত শিল্লী আসিফ আকবর। জনপ্রিয় এই সংগীত শিল্পী ব্যক্তিগত জীবনে যেমন সফল তেমনি সফল ক্যারিয়ার জীবনেও। দুইপুত্র আর স্ত্রী সালমা আসিফকে নিয়ে খুব সুখেই জীবন যাপন করছেন।

এদিকে একটু আগে আসিফ পত্নী সালমার ফেসবুক পেইজ থেকে জানা গেছে তিনি বেশ কিছুদিন ধরে  অসুস্থতায় ভুগছেন। এই বিষয়ে তিনি ফেসবুক  পেইজে পোস্ট দিতে গিয়ে লিখেছেন , ‘পৃথিবীতে কিছু মানুষ আছে অতি আদিখ্যেতায় একেক জনের সাথে এমন ভান করে যে তুমি ছাড়া আমার আর আপন কেউ নেই।

আবার এমন আবেগী ভনিতা করে যে তুমি আমার সব, কলিজা, জান জীবন মরণ আবার এমন দরদী আচরণ করে যে ‘মা’র চেয়ে মাসীর  দরদ বেশি, আহারে আমি ছাড়া কে দেখবে তোমায়, কে আছে তোমার আর সাথে সাথে ঐ গাধা গাধী, বলদ গুলোও সুরে সুর মিলে গা ভাসায়, গলে গদ গদ এমন লোকের সংখ্যা হু হু করে বাড়ছে। সাথে সুখের সংসার ভাঙতে দ্বিধা বোধ করেন।

কেননা ক্ষনিকের টাকার, সুখই যে তারা চায়। আজ তার ঘর, কাল ওর ঘর ভাঙা এই যে তাদের পেশা ও নেশা । সমাজকে ডিজিটাল ও নিজেদের আধুনিকতার নাম দিয়ে এই কর্মকান্ডে লিপ্ত তারা।

কথায় আছে ১০ ভাল আমের সাথে ১ টা পচা আম বাকী গুলোকেই পচায় ঠিক তাই হচ্ছে সমাজ সংসারে। দুনিয়াবি জিন্দেগী তে জায়গা পাচ্ছে ঠিক কিন্তু আখেরাতের ফল সৃষ্টি কর্তাই দিবেন। সে সব মানুষ গুলোকে আল্লাহ হেদায়েত দান করুন। আমীন। তিনি আরো লিখেছেন,‘ গত ৭তারিখ থেকে আমি কিছুটা অসুস্থ্য তাই ফেসবুকে তেমন না দেখে কিছু ভালবাসার ওকিছু ভুক্তভুগীর এসএমএস এর জন্যে বাধ্য হয়ে, লিখতে কষ্ট হচ্ছিল তাও তাদের মনের খোরাগ। যোগাতে এই পোস্ট দিলাম।