বিনোদন

অমিতাভ বচ্চনের নাতনির সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন মিজান

[better-ads type='banner' banner='1187323' ]

বিনোদন ডেস্ক : অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দার সঙ্গে নাকি তিনি প্রেম করছেন! এমন গুঞ্জন শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই। তবে এবার সেই জল্পনা গুজব বলে উড়িয়ে দিলেন জাভেদ জাফরির পুত্র মিজান।

খ্যাতনামা ডান্সার জাভেদ জাফরি পুত্র মিজান জানান,” আমরা দুজনেই ( মিজান ও নভ্যা) গ্রুপের বন্ধু ও আমার বোনের প্রিয় বান্ধবী। আমরা শুধুই ভালো বন্ধু আমাদের মধ্যে অন্য কোনও সম্পর্ক নেই।। ” প্রসঙ্গত, এর আগে শাহরুখ পুত্র আরিয়ান খানের সঙ্গেও নভ্যা নভেলি নন্দার সম্পর্কে জড়ানোর কথা শোনা গিয়েছিল। পরে যদিও সেটা গুজব বলেই উড়িয়ে দেয় বচ্চন পরিবার।

সঞ্জয়লীলা বনশালির হাত ধরে বলিউডে অভিষেক হতে চলেছে মিজানের। বনশালির প্রযোজনা সংস্থার আগামী ছবি ‘মালাল’ এ দেখা যাবে মিজানকে। তাঁর বিপরীতে রয়েছেন নবাগতা শরমিন সেহগল। ছবিটি পরিচালনা করছেন মঙ্গেশ হাদাওয়ালে। পরিচালক হিসাবে এটিই তার ডেবিউ ছবি।

সম্প্রতি একটি সাক্ষাত্কারে মিজান জানান, ‘বাজিরাও মস্তানি’-র সময় তিনি রণবীর সিং-এর পোশাক গুলি পড়ে দেখছিলেন। তখনই তিনি সঞ্জয় লীলা বনশালীর নজরে আসেন।

তিনি আরও জানান, ‘মালাল’-এ আমি মুখ্য চরিত্রে অভিনয় করছি। চরিত্রের নাম শিবা। মঙ্গেশ স্যার এবং সঞ্জয় স্যার চেয়েছিলেন আমি যেন শিবার চরিত্রটা নিখুঁত ভাবে ফুটিয়ে তুলি। শিবা মিজানের চরিত্রের সম্পূর্ণ বিপরীত। সে একজন মারাঠি ছেলে। তাই আমাকে তার সংষ্কৃতি এবং ভাষা শিখতে হয়েছে। তবে মঙ্গেশ স্যর নিজে একজন মারাঠি তাই ওনার থেকে অনেক সাহায্য পেয়েছি। যেহেতু শিবা বস্তিতে থাকে তাই আমাকে কয়েকটি বস্তি ঘুরে দেখতে হয়েছে, ওখানকার বাসিন্দাদের মতো পোশাক পরতে হয়েছে, লোকাল ট্রেনে ঘুরেছি, রাস্তার ধারে দোকানে চা খেয়েছি, অন্যান্য ক্রেতাদের সঙ্গে মারাঠিতে কথা বলেছি। প্রায় দেড় বছর এভাবে প্রস্তুতি নিয়েছি”।

চলতি বছরের ২৮ জুন মুক্তি পেতে চলেছে ‘মালাল’।

জুমবাংলানিউজ/ এইচ জে