ফেসবুক বিনোদন

টপ ১০ ইন্ডিয়ান স্টার-২০১৭ এর লিস্টে প্রভাসের স্থান এখন ৬ষ্ঠ!

জুমবাংলা ডেস্ক: IMDB টপ ১০ ইন্ডিয়ান স্টার ২০১৭ এর লিস্টে একমাত্র সাউথ ইন্ডিয়ান অভিনেতা হিসেবে প্রভাসের স্থান এখন ছয়। জুমবাংলার পক্ষ থেকে এই জনপ্রিয় অভিনেতার জন্য রয়েছে শুভেচ্ছো। প্রভাস জন্মগ্রহণ করেছেন ১৯৭৯ সালের ২৩ অক্টোবর।  তিনি তেলুগু সিনেমায় একচেটিয়াভাবে অভিনয় করা একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা।

তিনি মূলত তামিল এবং তেলুগু ভাষার ছবিগুলোতে অভিনয় করেন।  তিনি ২০০২ সালে এশওয়ার ছবি দিয়ে চলচ্চিত্র জগতে আত্মপ্রকাশ করেন। তাঁর অভিনিত বাহুবলী: দ্য বিগিনিং ছবিটি ছিল গ্লোবাল ভারতীয় চলচ্চিত্রের সর্বকালের সর্বোচ্চ ও ভারতের সর্বোচ্চ ব্যবসা সফল ছবি।

এছাড়া তিনি আরো বেশকিছু ছবিতে অভিনয় করেন। তার অভিনীত অন্যান্য মুভির মধ্যে রয়েছে  ভরসাম , ছত্রপতি,চক্রাম , মুন্না , বিল্লা , মিঃ পারফেক্ট  ও মির্চি । ২০১৪ সালে তিনি প্রভু দেবাপরিচালিত বলিউডের একটি ছবি অ্যাকশন জ্যাকসন এ একটি আইটেম গানে অভিনয়ের মাধ্যমে হিন্দি ছবিতে হাজির হন।

প্রভাস উপ্পলাপতি শুরিয়ানারায়ণ এবং শিব কুমারীর ঘরে জন্মগ্রহণ করেন। তিনি তার ভাইবোনদের মধ্যে সর্বকনিষ্ঠ। তাঁর বড় ভাই হলেন প্রবোধ উপ্পলাতি এবং বোন প্রগতি। তিনি তেলুগু অভিনেতা উপ্পলাপতি কৃষ্ণাম রাজুর ভাগ্নে। সত্যি এই অভিনেতার অভিনয় মুগ্ধ করার মতো। আর তারই প্রমাণ বাহুবলি সিনেমাটি।