বিনোদন

অবশেষে জানা গেল অপুর কথিত বয়ফ্রেন্ড নাম-ঠিকানা!

অপুর কথিত বয়ফ্রেন্ড নাম- বর্তমানের অন্যতম একটি আলোচ্য বিষয় তারকা দম্পতি শাকিব-অপুর ‘ডিভোর্স’।

গত ৩০ নভেম্বর ভারতে শুটিংয়ের কাজে যাওয়ার সময় তালাক নোটিশে স্বাক্ষর করেন শাকিব খান। শাকিবের পক্ষে আইনজীবী শেখ সিরাজুল ইসলামের অফিস থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র কার্যালয়, অপু বিশ্বাসের ঢাকার নিকেতনের বাসা এবং বগুড়ার ঠিকানায় এই তালাকের নোটিশ পাঠানো হয়েছে।

তালাকের কারণ হিসেবে নোটিশে শাকিব উল্লেখ করেছেন, অপু তার পছন্দের সীমার মধ্যে থাকেননি। সম্প্রতি তাদের সন্তানকে গৃহপরিচারিকার কাছে রেখে ‘কথিত’ বয়ফ্রেন্ডকে নিয়ে দেশের বাইরে যান অপু।

এ ব্যাপারে অপুর কাছ থেকে তিনি কোনো সন্তোষজনক জবাব পাননি। এরপর শাকিব ধরে নিয়েছেন, অপু তার সঙ্গে সংসার করতে চান না।

তালাক নোটিশে শাকিব যে কারণগুলো উল্লেখ করেছেন- এর মধ্যে একটি হলো তাদের সন্তানকে গৃহপরিচারিকার কাছে রেখে ‘কথিত’ বয়ফ্রেন্ডকে নিয়ে দেশের বাইরে যান অপু।

তবে চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন, অপুর ‘কথিত’ বয়ফ্রেন্ড হিসেবে শাকিব ইঙ্গিত করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর দিকে। এর আগেও অপুর সঙ্গে বাপ্পি প্রেম করছেন এমন গুঞ্জনও রটেছে।

এই গুঞ্জন প্রসঙ্গে আজ মঙ্গলবার বাপ্পি বলেন, ‘‘অপু দিদি ও আমাকে জড়িয়ে একটা মহল উদ্দেশ্যপ্রণোদিতভাবে এইসব কথা রটাচ্ছেন। যেটা একেবারে ভিত্তিহীন। তাকে আমি সবসময় ‘অপু দি’ বলে ডাকি। তিনি আমার বোনের মতো।

তার সঙ্গে আমার সম্পর্ক ভাই-বোনের। তাকে আমি সম্মান করি। তার সঙ্গে প্রেম কীভাবে সম্ভব? আমাকে এবং তাকে নিয়ে যেসব কথা রটছে তা শুনে আমি খুব বিব্রত। এই ইস্যু নিয়ে কথা বলতেও আমার ইচ্ছে করছে না।’’