বিনোদন

অপু বিশ্বাস ডিভোর্স নিয়ে নীরবতা ভেঙে যা করতে চান

ঢাকাই সিনেমার তারকা জুটি শাকিব-অপুর বিচ্ছেদের খবর এখন ‘টক অব দ্য কান্ট্রি’। গত ৪ডিসেম্বর তাদের বিচ্ছেদের খবরটি চাউর হওয়ার পর থেকেই এর সত্যতা জানতে আগ্রহী হয়ে আছে তাদের ভক্তকুল। কিন্তু ‘ডিভোর্স’ নিয়ে শাকিব বা অপু কেউ কোনো কথা বলেননি। তবে ডিভোর্স নিয়ে এবার নীরবতা ভেঙে কথা বলার প্রতিশ্রুতি দিয়েছেন অপু বিশ্বাস। কিন্তু তার আগে একটু সময় চাইলেন সংবাদকর্মী ও ভক্ত অনুরাগীদের কাছে।

ব্যক্তিগত নানা অভিযোগ দেখিয়ে স্ত্রী অপুর সঙ্গে সংসার জীবন আর দীর্ঘায়িত না করার সিদ্ধান্ত নিয়েছেন শাকিব খান। এ বিষয়ে একটি সাক্ষাৎকারে বিস্তারিত জানিয়েছেন শাকিব খানের আইনজীবী সিরাজুল ইসলাম। তিনি জানান, নভেম্বরের ২২ তারিখে শাকিব খান অপুকে ডিভোর্স দেয়ার সিদ্ধান্ত চূড়ান্ত করেন। এবং ডিভোর্স লেটারটি অপুর বর্তমান ঠিকানা, স্থায়ী ঠিকানা এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র বরাবর পাঠানো হয়েছে।

এদিকে সিটি কর্পোরেশনে পাঠানো শাকিবের ডিভোর্স চেয়ে অনুমতিপত্রটি কাছে এসেছে মঙ্গলবার। নাম প্রকাশে অনিচ্ছুক সিটি কর্পোরেশনের এক কর্মকর্তা জানান, ডিভোর্স চেয়ে অনুমতি পত্রটি তারা ৪ ডিসেম্বর রিসিভ করেছেন। এসব দিক বিবেচনায় ইতিমধ্যে নিশ্চিত হওয়া গেছে, শাকিব-অপুর বিচ্ছেদ এখন সময়ের ব্যাপার। যদিও আগামী নব্বই দিনের মধ্যে শাকিব-অপু ইচ্ছে করলেই সমঝোতায় এসে আবারও সংসারে ফিরে যেতে পারবেন বলে জানিয়েছেন শাকিবেরই আইনজীবী।

তবে এবার নিজ থেকেই কথা বলার কথা জানালেন অপু। সংবাদকর্মীরা যখন তাকে বাসায় কিংবা ফোনে যোগাযোগ করেও ব্যর্থ হচ্ছিল, এমন সময় তিনি ফেসবুকে জানালেন যে ডিভোর্স নিয়ে কথা বলবেন তিনি! তবে তার আগে একটু সময় চাইলেন।

শিগগির সংবাদকর্মীদের মুখোমুখি হবেন জানিয়ে অপু স্ট্যাটাসে বলেন,প্রিয় সাংবাদিক ভাই ও বন্ধুগণ, আপনারা ২০০৫ সাল থেকে আজ অবধি আমার পাশে ছিলেন, আমার ভালো সময়/খারাপ সময়ে আপনাদের পাশে পেয়েছি। আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ, আমি আপনাদের অনেক শ্রদ্ধা করি। সাম্প্রতিক বিষয় নিয়ে আপনারা আমাকে পাচ্ছেন না বলে আমি আন্তরিকভাবে দুঃখিত। আমাকে একটু সময় দিন, আমি ব্যাপারগুলো পর্যবেক্ষণ করছি। খুব শিগগির আপনাদের সাথে যোগাযোগ করবো।

ডিভোর্সের খবর চাউর হওয়ার পর ফোনেও যোগাযোগ করে পাওয়া যাচ্ছিলো না অপুকে। অথচ বেশ কয়েকটি মিডিয়াতে অপুর বক্তব্যসহ সংবাদ ছাপা হয়ে। এ বিষয়টিও অপুর চোখ এড়ায়নি। এ বিষয়ে তিনি বলেন, যারা আমার বক্তব্য না নিয়ে নিউজ করছেন তাদের প্রতি বিনীত অনুরোধ প্লিজ আমাকে একটু সময় দিন, খুব তাড়াতাড়ি আমি আপনাদের সামনে আমার বক্তব্য তুলে ধরবো।