বিনোদন

অপুর নতুন পথচলা : ‘পত্রিকায় যোগ দিলাম’ বললেন লাইভে

জুমবাংলা বিনোদন ডেস্ক:  দর্শকদের ভোটে গত বছরের সেরা নায়িকা হিসেবে নির্বাচিত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। সম্প্রতি বিনোদন পাতায় খবরের লিড ছিল শাকিব-অপুর বিচ্ছেদের সর্বশেষ আপডেট। কিন্তু নতুন বছরে আমরা অপুকে দেখছি ব্যক্তি জীবনের সব তিক্ততা ভুলে নতুনভাবে ফিরে আসতে।

বিচ্ছেদের মতো কঠিন বোঝা সহ্য করে অপু স্বাভাবিকভাবে সব কর্মকান্ডে অংশ নিচ্ছেন। গতকাল তিনি লাইভে এসে জানিয়েছেন ‘বিজনেস বাংলাদেশ’ নামে একটি নতুন নিউজ পোর্টালের সাথে যোগ দিয়েছেন।

ভক্তদের উদ্দেশে অপু বলেন, ‘সম্প্রতি এই পত্রিকার কাজ শুরু হয়েছে। এখানে ভিউয়ার সংখ্যা অনেক কম। তবে আশা করি খুব অল্প সময়ে ভিউয়ার বাড়বে। এই পত্রিকার সাথে আমি থাকছি। এই পত্রিকার মূল উদ্দেশ্য সত্য ও বিশ্বাসযোগ্য নিউজ প্রকাশ করা।

তিনি  ভক্তদের উদ্দেশে আরো বলেন, ‘আমি ব্যক্তি জীবনে যেমন থাকি না কেন। তোমাদের ছাড়া আমি কিছুতেই চলতে পারব না। ভক্তদের ভালোবাসা ছাড়া সত্যি চলা অসম্ভব’।

তিনি আরো বলেন, ‘আমি অপু বিশ্বাস। আমার কাছে সবার বিশ্বাস আছে’। এছাড়া তিনি ভক্তদের ‘বিজনেস বাংলাদেশ’ নিউজ পোর্টালের সাথে থাকতে অনুরোধ করেছেন। তিনি নতুন এই নিউজ পোর্টালের শুভ কামনা করে বলেছেন, ‘আশা করি এই পত্রিকাটি শীঘ্রই জনপ্রিয় একটি পত্রিকা হয়ে উঠবে’।






সর্বশেষ খবর