বিনোদন

ধর্ম পাল্টালেও বাবা-মার দেওয়া নাম পাল্টাননি অপু

শেষ পর্যন্ত ভেঙেই যাচ্ছে শাকিব খান-অপু বিশ্বাসের সংসার। এরই মধ্যে ডিভোর্সের নোটিশ পাঠিয়েছেন শাকিব। কিন্তু কেনো এই সিদ্ধান্ত তা নিয়ে চলছে জোর গুঞ্জন। দুই তারকাই একে অপরকে দোষারোপ করছেন।

শাকিবের ঘনিষ্ঠ জনেরা দাবি করছেন, অপু শাকিবকে স্বামী হিসেবে দাবি করলেও স্বামীর প্রতি স্ত্রীর যে দায়িত্ব তা কখনোই পালন করেনি তিনি। কোনো বিষয়ে স্বামীর অনুমতি নেওয়ার প্রয়োজনও মনে করেনি অপু। উল্টো টিভি চ্যানেলসহ বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে শাকিবের বিরুদ্ধে কথা বলার অভিযোগও রয়েছে।

কিন্তু শাকিবের বিরুদ্ধে কথা বলার অভিযোগ থাকলেও বাস্তবে অপু সব সময়ই শাকিবের প্রতি শ্রদ্ধা রেখে গণমাধ্যমে কথা বলেছেন। এমনটাই দেখা গেছে।

তবে ধর্ম পাল্টালেও নিজের নাম পাল্টাননি অপু। এখনও পর্যন্ত তার নাম ‘অপু বিশ্বাস’ রেখেছেন বিভিন্ন স্থানে। বিয়ের সময় ধর্ম পাল্টে মুসলমান হিসেবে তার নাম রাখা হয়েছে ‘অপু ইসলাম খান’।

এ বিষয়ে অপু বলেন, শাকিবের কারণে আমি আমার নাম অপু ইসলাম খান বলে প্রকাশ করতে পারিনি। কারণ বিয়ের ব্যাপরটি ৮ বছর ও জয় গর্ভে আসার পর থেকে টিভি চ্যানেলে তা প্রকাশ করা পর্যন্ত দেড় বছর শাকিবের নির্দেশে বিয়ে ও সন্তানের বিষয়টি গোপন রাখতে হয়েছে। তাছাড়া আমার ব্যাংক অ্যাকাউন্ট, পাসপোর্ট থেকে শুরু করে সব জায়গায় ‘অপু বিশ্বাস’ নাম রয়ে গেছে। এসব বদলাতে তো সময়ের দরকার।