বিনোদন

ডিভোর্স লেটার হাতে নিয়ে যা বললেন অপু বিশ্বাস

কয়েকদিন আগে শাকিব খান অপু বিশ্বাসের কাছে ডিভোর্স লেটার পাঠিয়েছেন। কিন্তু গতকাল মঙ্গলবার ডিভোর্স লেটারটি হাতে পেয়েছেন অপু বিশ্বাস। অপু বিশ্বাস ডিভোর্স লেটারটি পড়েছেন। তিনি তার পরিবারের সঙ্গে আলোচনা করে এ বিষয়ে সংবাদমাধ্যমে কথা বলবেন বলেও জানান অপু।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘ডিভোর্স লেটারটি গতকাল হাতে পেয়েছি। এখন আমি আমার পরিবারের সঙ্গে আলোচনা করে এ বিষয়ে সিদ্ধান্ত নিব। এরপর সংবাদমাধ্যমে বিস্তারিত জানাব।’

গত ৩০ নভেম্বর ভারতের হায়দরাবাদের যাওয়ার আগে ডিভোর্স পেপারে সাক্ষর করে গেছেন শাকিব খান। বিবাহ বিচ্ছেদের এর আইনজীবী ছিলেন রোকন উদ্দিন মাহমুদ। শাকিব খান বর্তমানে ভারতে নোলক ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন বলে জানা গেছে।

শাকিব-অপু গোপনে বিয়ে করেন ২০০৮ সালের ১৮ এপ্রিল। বিয়ের ৮ বছরের মাথায় তাদের কোল জুড়ে আসে এক পুত্রসন্তান। তার নাম আব্রাহাম খান জয়। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে সিজারের মাধ্যমে জয়ের জন্ম হয়।

অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে নায়িকা হিসেবে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি।

২০০৬ থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা এই জুটি একাধারে ৭০টির মতো ছবিতে জুটি বাঁধেন। একসঙ্গে কাজ করতে গিয়ে একসময় পরস্পর প্রেমের বাঁধনে জড়িয়ে যান। এরপর ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেছিলেন শাকিব-অপু। বিষয়টি গোপন ছিল।

এরপর এ বছরের ১০ এপ্রিল (সোমবার) বিকেল ৪টায় দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে, একপ্রকার হাটে হাড়ি ভেঙে দেন অপু। বিষয়টি নিয়ে শাকিব নাখোশ ছিলেন প্রথম থেকেই। যার পরিণতি চূড়ান্ত বিচ্ছেদের পথেই হাঁটলো।