বিনোদন

অন্যধরনের চরিত্রে অভিনয় করতে চলেছেন অক্ষয়

বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করার জন্য অক্ষয় কুমারের খ্যাতি আছে বলিউডে। তাঁর ক্যারিয়ারে তিনি অনেক রকম চরিত্রে করেছেন।
তার মধ্যে যেমন আছে সিরিয়াস চরিত্র, তেমনি আছে কমিক চরিত্র ও নেগেটিভ চরিত্র। এবার তিনি আরও একটি অন্যধরনের চরিত্রে অভিনয় করতে চলেছেন।

ছবি প্রযোজনায় হাত দিতে চলেছেন টুইঙ্কল খান্না। সেই ছবিতেই প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে। চরিত্রটি স্যানেটারি ম্যানের। টুইঙ্কল খান্নার বই দা লেজেন্ড অফ লক্ষ্মী প্রসাদ অবলম্বনে চরিত্রটি দৃশ্যায়িত করা হবে। লক্ষ্মী প্রসাদের চরিত্রটি বাস্তবের অরুণাচলাম মুরুগানান্থামের ছায়া অবলম্বনে তৈরি হয়েছে। সমাজ ও পরিবারের জন্য তিনি কম দামে স্যানিটারি ন্যাপকিন তৈরি করার মেশিন আবিষ্কার করেন।

শুরুটাও হয়েছিল অদ্ভুতভাবে। বিয়ের পর মুরুগানান্থাম দেখান, তাঁর স্ত্রী মেনস্ট্রুয়েশনের সময় কাপড় ব্যবহার করছেন। গ্রামের মেয়েরা মাসের সেই সময় কাপড়, পাতা বা খবরের কাগজ ব্যবহার করত। সেটি ছিল অস্বাস্থ্যকর। মুরুগানান্থাম গ্রামের মেয়েদের জন্য কম দামে স্যানিটারি ন্যাপকিন আবিষ্কার করেন। তাঁর আবিষ্কারের ফলে আজও গ্রামের মেয়েরা মেনস্ট্রুয়েশনের সময় স্যানিটারি প্যাডের সুবিধা নিতে পারছে।

মুরুগানান্থামের এই গল্প বইয়ের পাতায় আনার পর এটি নিয়ে ছবি করার কথা ভাবেন টুইঙ্কল। মুরুগানান্থামের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে। ছবিটি পরিচালনা করবেন আর বাল্কি।

এখন টয়লেট এক প্রেমকথা ছবির কাজে ব্যস্ত অক্ষয় কুমার। তাঁর বিপরীতে অভিনয় করছেন ভূমি পেডনেকর।

ভিডিও:জীবনে হয়তোবা অনেক কারখানা দেখেছেন, কিন্তু এই হালাল মুরগীর কারখানা দেখলে আপনার চোখ কপালে উঠবে (ভিডিও)

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.