বিনোদন

অন্তর্বর্তী জামিনের আবেদন করলেন অভিনেতা বিক্রম

আলিপুর আদালতে অন্তর্বর্তী জামিনের আবেদন করলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। এর শুনানি হবে ২০ জুলাই। এখন প্রেসিডেন্সি জেলে রয়েছেন অভিনেতা।

২৯ এপ্রিল ভোররাতে কলকাতার লেক মলের কাছে গাড়ি দুর্ঘটনায় আহত হন অভিনেতা বিক্রম ও তাঁর মডেল বান্ধবী সনিকা সিং চৌহান। এরপর তাঁদের দু’জনকেই উদ্ধার করে বাইপাশের ধারে এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেদিনই মৃত্যু হয় সনিকার। তারপর স্বতঃপ্রণোদিত হয়ে মামলা রুজু করে টালিগঞ্জ থানার পুলিশ ও কলকাতা পুলিশের ট্র্যাফিক বিভাগ। প্রথমে তাঁর বিরুদ্ধে গাফিলতির অভিযোগে মামলা রুজু করা হয়। পরে ট্র্যাফিক আইন ভাঙা ও অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করে পুলিশ।

এরপর একাধিকবার জিজ্ঞাসাবাদ করা হয় বিক্রমকে। প্রতিবারই নিজের বয়ান বদলেছেন তিনি। অবশ্য বেশ কিছুদিন নিখোঁজ ছিলেন বিক্রম। যদিও সোশাল সাইটে তাঁর আনাগোনা টের পাচ্ছিলেন সনিকার কয়েকজন বন্ধু। এরপর ৬ জুলাই রাত সাড়ে ১২টা নাগাদ কসবায় একটি শপিং মলের সামনে থেকে বিক্রমকে গ্রেপ্তার করে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ ও টালিগঞ্জ থানার পুলিশ।

তিনদিন পুলিশ হেফাজতে রাখার পর ফের ১০ জুলাই তাঁকে আদালতে তোলা হলে ১৪ দিনের জেল হেপাজতের নির্দেশ দেন বিচারক। সেই জেল হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে ২৪ জুলাই। ওই দিন ফের তাঁকে আদালতে পেশ করা হবে। আর তার মেয়াদ শেষ হওয়ার আগেই অন্তর্বর্তী জামিনের আবেদন করলেন বিক্রম।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন