বিনোদন

অন্তরঙ্গতায় নার্ভাস ‘উমা বৌদি’ খ্যাত স্বস্তিকা

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় এক সাক্ষাৎকারে নিজের কর্মজীবনের অভিজ্ঞতা নিয়ে খোলামেলা কথা বলেছেন। খোলামেলা দৃশ্যে অভিনয় করে তিনি ব্যাপক আলোচিত ও বিতর্কিত হয়েছেন।

আকাশছোঁয়া সাফল্যের পর ‘উমা বৌদি’ ছবির অন্দরমহলের গোপন রহস্য জানালেন অভিনেত্রী স্বস্তিকা। রোজ দুপুরে দেবরদের মনে উথাল-পাতাল সমুদ্র নিয়ে এসেছেন যে ‘উমা বৌদি’, যার অন্তরঙ্গতায় ‘নার্ভাস’ হচ্ছে উনিশ-কুড়ি, তিনি নিজেই নাকি নার্ভাস হয়েছিলেন প্রসেনজিতের সঙ্গে ঘনিষ্ঠ হতে গিয়ে! খবর টেলিচক্কর ডট কমের।

টালিউডের জনপ্রিয় এ অভিনেত্রী এক অভিজ্ঞতার কথা বলতে গিয়ে জানান,  প্রথমবার প্রসেনজিতের সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে গিয়ে নার্ভাস হয়ে পড়েছিলাম। আমার সঙ্গে তার পূর্ব ঘনিষ্ঠতা থাকা সত্ত্বেও আমি ‘কম্পন’ অনুভব করেছিলাম। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় একজন বিরাট তারকা, এটা ভেবেই আমার হাত পা ঠাণ্ডা হয়ে গিয়েছিল।

স্বস্তিকা মুখোপাধ্যায় আরো জানান, নার্ভাসনেস কাটিয়ে দেয়ার জন্য একজন সিনিয়রেরই সাহায্য করা উচিত।

ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’তে অভিনয়ের ব্যাপারে তিনি বলেন,  সিনিয়রদের থেকে যা শিখেছি সেটা করার চেষ্টাই করেছি। প্রথমে নতুনরা একটু নার্ভাস ছিল, কিন্তু দুপুরের খাবারের পরই সেটা কেটে গেছে।

একটা সময় নিয়মিত বাণিজ্যিক ছবিতে অভিনয় করেছেন স্বস্তিকা। এরপর ভিন্নধারার ছবিতে অভিনয় করে নিজেকে অন্য এক উচ্চাতায় নিয়েছেন এ অভিনেত্রী।