বিনোদন

অনুদানের ছবিতে গাইলেন বাপ্পা-মুন্নী

অনুদানের সিনেমা ‘গহীন বালুচর’-এ গান গাইলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার ও দিনাত জাহান মুন্নী। গত বৃহস্পতিবার বাপ্পা মজুমদারের স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়। এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো তাঁরা দুজন সিনেমার দ্বৈত কোনো গানে কণ্ঠ দিলেন। বদরুল আনাম সৌদ সৌদের লেখা এই গানটির সঙ্গীতপরিচালক ইমন সাহা। খুব শিগগিরই শুরু হবে ‘গহীন বালুচর’ সিনেমার শুটিং। সুবর্ণা মুস্তাফার স্বামী বদরুল আনাম সৌদ এবারই প্রথম চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন। আর এই ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সুবর্ণা মুস্তাফা। তাঁর প্রিয় দুজন শিল্পী এই ছবির গানে কণ্ঠ দিয়েছেন জেনে ভীষণ খুশি তিনি।

ফেসবুকে দেওয়া এক পোস্টে সুবর্ণা মুস্তাফা লেখেন, ‘আমি খুবই খুশি।’ বাপ্পার উদ্দেশে সুবর্ণা এও লেখেন, ‘আমি খুবই খুশি যে তুমি গাইছ। আমি তো তোমার ঘোষিত ভক্ত। আমার কাছে দেশের সেরা কণ্ঠ তুমি।’ দিনাত জাহান মুন্নী বলেন, ‘অনুদানের ছবিতে গাইবার সুযোগ হলো। গাইলাম বাপ্পা মজুমদারের সংগে। আর এ গানের মধ্য দিয়ে অনেক দিন পর গাইলাম ইমন সাহার সুরে। পুরো ব্যাপারটির জন্য সুবর্ণা আপার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা।’

এদিকে বিজয়ের মাসে ‘বিজয় বলতে ষোলই ডিসেম্বর, বিজয় মানে ১৯৭১‘ শিরোনামে একটি দেশের গানে কণ্ঠ দিয়েছেন বাপ্পা ও মুন্নি। চমৎকার কথার এই গানটি লিখেছেন কবি ও গীতিকার সহিদ রাহমান। সুর দিয়েছেন উদয় বন্দ্যোপাধ্যায়। গানটিতে উঠে এসেছে বাঙালির বিজয়ের অহঙ্কার, ভাষা আন্দোলন, স্বাধীনতায় বঙ্গবন্ধুর ভূমিকা, শহীদদের প্রতি বাঙালির ঋণ, উন্নয়নের লক্ষ্যে বর্তমান সরকারের সময়োপযোগী ও দূরদর্শী সিদ্ধান্ত। গানটির দৃষ্টিনন্দন মিউজিক ভিডিও দেশের বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে ভিডিওটি প্রচার হচ্ছে।

ভিডিওঃ মা হারালে মা পাওয়া যায়, কিন্তু বউ হারালে বউ পাওয়া যায় না: চিরঞ্জিত [ভিডিও]

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.