বিনোদন

অঙ্কুশ পাশে থাকলে কাজের থেকে ফুর্তেই বেশি হয়: নুসরাত ফারিয়া

ফাইল ছবি

বিনোদন ডেস্ক: বাংলাদেশের জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। তবে কলকাতার সিনেমায়ও তিনি বেশ পরিচিত মুখ। সেখানকার একাধিক তারকার সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন তিনি। ফলে পশ্চিমবঙ্গের দর্শকরাও নুসরাত ফারিয়াকে চেনেন এক নামে। সম্প্রতি পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে নুসরাত ফারিয়া অভিনীত ‘বিবাহ অভিযান’ সিনেমা। বিরশা দাসগুপ্ত পরিচালিত এই সিনেমায় তিনি অভিনয় করেছেন কলকাতার তারকা অভিনেতা অঙ্কুশের বিপরীতে। সিনেমায় অঙ্কুশের সঙ্গে কাজের অভিজ্ঞতা বিনিময় করে নুসরাত ফারিয়া তার প্রশংসাও করেছেন।

একটি ভারতীয় গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে ফারিয়া বলেন, ‘বিবাহ অভিযান’ টিমের সঙ্গে শুটিং করতে দারুণ লেগেছে। আমার চরিত্রটি খুব পছন্দ হয়েছে। একজন স্মার্ট এবং কোমল হৃদয়ের মেয়ের চরিত্রে কাজ করেছি আমি। অঙ্কুশের সঙ্গে পর্দায় কাজ করতে খুবই মজা লেগেছে। তিনি যখন আশেপাশে থাকেন, তখন কাজ কম হয় আর ফুর্তি বেশি হয়। তিনি কাজে অনেক সাহায্যও করেন।

নুসরাত ফারিয়া জানান, ‘বিবাহ অভিযান’ সিনেমাটি বাংলাদেশেও মুক্তি পাবে। সেজন্য কিছু পরিকল্পনাও সাজাচ্ছেন তারা।এদিকে নুসরাত ফারিয়া বর্তমানে কাজ করছেন দীপঙ্কর দীপনের পরিচালনায় ‘ঢাকা ২০৪০’ সিনেমায়। এতে তিনি অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পীর বিপরীতে। সিনেমায় তার চরিত্র একজন গবেষকের। এই সিনেমায় ২০৪০ সালের ঢাকার সামাজিক প্রেক্ষাপট তুলে ধরা হবে। সিনেমায় আরও অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা।

জুমবাংলা/এসএম/