খেলা-ধুলা

রিং আইডি লাইভে ভক্তদের সঙ্গে মাশরাফি

এবার লক্ষ-কোটি ভক্তের মন ভরাতে রিং আইডি লাইভে আসছেন বাংলাদেশ ক্রিকেটের অন্যতম সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ভক্তদের সঙ্গে ভিডিও চ্যাটে নানা প্রসঙ্গে কথা বলবেন তিনি। দর্শকরা পাবেন তাদের স্বপ্নের অধিনায়কের সঙ্গে সরাসরি কথা বলার সুযোগ।

আগামীকাল শুক্রবার বাংলাদেশ সময় রাত ১০টায় মাশরাফির সঙ্গে সরাসরি লাইভে আড্ডা দেয়ার এ সুযোগ করে দিচ্ছে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম রিং আইডি। এদিন ভক্তদের নানা প্রশ্নের জবাব দেবেন নড়াইল এক্সপ্রেস খ্যাত এ ক্রিকেটার।

প্রথমে স্পিডস্টার তাসকিন, এরপর একে একে রিং আইডি লাইভে এসেছেন তারকা ক্রিকেটার তামিম ইকবাল ও টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। তারপর এসেছেন বিনোদন জগতের তারকারা। বাদ পড়েননি বলিউড সুপারস্টাররাও।

ফেসবুকে এক ভিডিও বার্তায় লাইভে আসার খবরটি নিজেই জানিয়েছেন মাশরাফি। ম্যাশ বলেন, ‘এগিয়ে যাচ্ছে দেশ, এগিয়ে যাচ্ছি আমরাও। ক্রিকেটে এখন আমরা জয়লাভ করি। আর আমাদের টেকনোজিও এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। আর সেই অগ্রযাত্রায় আমি আছি রিং আইডির সঙ্গে। আসুন বিশ্বকে জানাই আমরাও পারি। আর তাই আমি আসছি রিং আইডি লাইভে। আজই ডাউনলোড করুন রিং আইডি, গুগল প্লে বা অ্যাপ স্টোর থেকে। আর সকল আপডেট পেতে আমাকে ফোলো করুন ২০২০০২০২। দেখা হবে।’

মাশরাফির সরাসরি লাইভে আসার সংবাদটি জানিয়ে ফেসবুকে রিং আইডির অফিসিয়াল পেজে বলা হয়েছে, ‘সবচেয়ে অনুপ্রেরণীয় নেতা এবং বাংলাদেশ দলের সফলতম অধিনায়ক মাশরাফি বেন মোর্তুজা রিং আইডি লাইভে আসছেন। শুক্রবার আমাদের সঙ্গে থাকুন।’

প্রসঙ্গত, মাশরাফির অধিনায়কত্বে বাংলাদেশ ওডিআই খেলেছে ৩৭টি। তার মধ্যে জয় লাভ করেছে ২৩টিতে। টি-২০ ম্যাচ খেলেছে ২৬টি। আর জয় পেয়েছে ৯টিতে। পাশাপাশি টেস্ট এবং ওয়ানডে মিলিয়ে ৩০৮টি উইকেটের মালিক মাশরাফি।

সাধারণত তারকা ক্রিকেটারদের কাছাকাছি আসার সুযোগ হয়না ভক্তদের, তাই তাদের সম্পর্কে জানার আগ্রহেরও কমতি নেই। এবার সমর্থকদের সেই সুযোগ করে দিলো সামাজিক যোগাযোগ মাধ্যম রিং আইডি।

এদিকে মাশরাফির পর ১৮ আগস্ট রাত ১০টায় রিং আইডি লাইভে আসবেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ২৫ আগস্ট দ্বিতীয়বারের মত আসবেন স্পিডস্টার তাসকিন আহমেদ। আজ বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় লাইভে আসছেন মডেল ও অভিনেত্রী মুমতাহীনা টয়া, ১২ আগস্ট রাত ১০টায় আসবেন বলিউড সুপারস্টার সানি লিওন।

প্রসঙ্গত, বিশ্বমানের একটি সামাজিক যোগাযোগ মাধ্যম রিং আইডি। যেখানে ব্যবহারকারীরা সামাজিক মাধ্যমের সকল সুবিধা পাচ্ছেন একটি মাত্র প্লাটফর্মেই। রয়েছে ফ্রি কল, ফ্রি ম্যাসেজ, ফ্রি ভিডিও কল, সিক্রেট চ্যাট, স্টিকার এবং নিউজ ফিড। এছাড়াও ছবি আপলোড, লাইক, কমেন্ট ও শেয়ারতো আছেই।

একই সঙ্গে লাইভ চ্যাট, নিউজ পোর্টাল, আকর্ষণীয় মিডিয়া ক্লাউড, চ্যানেসহ আধুনিক সব সুযোগ সুবিধা রয়েছে এ সোশ্যাল নেটওয়ার্কিং অ্যাপে।

তারকাদের সঙ্গে সরাসরি লাইভে আড্ডা দিতে হলে আপনাকে রিং আইডিতে অ্যাকাউন্ট করতে হবে। গুগল প্লে স্টোর অথবা অ্যাপ স্টোর থেকে রিং আইডি অ্যাপটি ডাউনলোড করা যাবে।