বিনোদন

এবার ভিন্ন ভূমিকায় সানি লিওন

পর্ন ছবি ছেড়ে ভারতের বলিউডপাড়া জমিয়ে তুলেছেন সানি লিওন। বলিউডে এসে আলোচিত-সমালোচিত দুইটি হয়েছে। অভিষেক ছবিতে তরুণ ভক্তদের হৃদয়ে ঝর তুলেন সানি। পর্নস্টার সানি লিওন এবার অন্য ভূমিকায়। স্বামী ড্যানিয়েলের সঙ্গে জুটি বেঁধে সানি লিওন খুলে ফেলেছেন একটি প্রোডাকশন হাউস।

‘সানিসিটি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট’, নিজের প্রোডাকশন হাউস নিয়ে সানি লিওন জানান, আমি আমার ক্যারিয়ার নিয়ে সব সময়ই কেন্দ্রবিন্দুতে থেকেছি। প্রোডাকশনের দুনিয়ায় আসা নিয়ে আমি আর ড্যানিয়েল অনেক দিন আগে থেকেই পরিকল্পনা করছিলাম। এটাই সঠিক সময়, তাই আর দেরি না করে ভারতীয় টেলিভিশনে বাণিজ্যিক প্রযোজনায় নেমে পড়লাম।

সানির সুরে সুর মিলিয়ে ড্যানিয়েল বলেন, আমি এবং সানি দুইজনই একটি প্রোডাকশন ব্যাকগ্রাউন্ড থেকেই এসেছি। সুতরাং প্রোডাকশন হাউস এবং প্রোডিউসার হওয়া আমার কাছে খুবই স্বাভাবিক একটা বিষয়।

পর্ন তারকা থেকে ভারতীয় টেলিভিশনের রিয়েলিটি শো’র সেনসেশন হয়ে ওঠা, তারপর বলিউড ডেবিউ। এরপর আর পেছনে তাকাতে হয়নি তাকে। সময় যত এগিয়েছে ‘সানিলীলা’য় মুগ্ধ হয়েছে ভারতীয় সিনেমাপ্রেমীরা। তার কদরও বাড়তে থাকে বলিউডে। আইটেম নাম্বার আর সানি লিওন, এ যেন একে অপরের পরিপূরক হয়ে উঠেছে। নিজের ক্যারিয়ারের মধ্যগগণে এসে সানি এবার রাস্তা বদলাচ্ছেন।

স্বামী ড্যানিয়েলের সঙ্গে জুটি বেঁধে সানি লিওন খুলে ফেলেছেন একটি প্রোডাকশন হাউস। অর্থাৎ সানি লিওন এখন কেবল বলিউড অভিনেত্রী নন, তার পরিচয়ের তালিকায় নবতম সংযোজন তিনি এখন প্রোডিউসার (প্রযোজক)।