বিনোদন

আমি খাঁটি একজন স্বতী খানঃ রেহাম খান

পাকিস্তানের রাজনীতিতে নতুন করে আলোচনায় ফিরেছেন পাকিস্তান তেহরিকে ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম খান। অভিযোগ উঠেছে, ইমরান খানের ক্যারিয়ারকে হত্যা করার জন্য পিটিআইয়ের নারী এমপি আয়েশা গুলেলাইয়ের সঙ্গে মিলে ষড়যন্ত্র করছেন তিনি। খাইবার পখতুনখাওয়া থেকে নির্বাচিত এমপি আয়েশা সম্প্রতি সংবাদ সম্মেলন করে অভিযোগ করেন, ইমরান খান তাকে অশালীন এসএমএস পাঠিয়েছেন।

তাতে তিনি এমন ভাষা ব্যবহার করেছেন যে, তা হজম করার মতো নয়। গত প্রায় এ সপ্তাহ ধরে এ নিয়ে পাকিস্তানে আলোচনা সমালোচনার ঝড় বইছে। অনেক কথা বলা হচ্ছে। কেউ ইমরান খানের পক্ষে কথা বলছেন। কেউ আয়েশার পক্ষে। ইমরান খানের বিরুদ্ধে তিনি যে অভিযোগ এনেছেন তা যদি প্রমাণ করতে না পারেন তাহলে আয়েশার বাড়ি দখল করে নেয়ার হুমকি দিয়েছে উপজাতিদের জিরগা। পিটিআইয়ের এক সদস্য অভিযোগ করেছেন, আয়েশা গুলেলাইয়ের সঙ্গে ষড়যন্ত্র করছেন রেহাম খান। এমন অভিযোগ অস্বীকার করেছেন রেহাম। পিপিআইয়ের নেতৃত্ব দাবি করেছেন, ইমরান খান ও তার দলের ভাবমূর্তি ক্ষুন্ন করতে ক্ষমতাসীন পিএমএলএন অপচেষ্টা করছে।

এক্ষেত্রে সাবেক স্বামী ইমরান খানের চরিত্র হননের চেষ্টা করছেন আয়েশা। আর তাকে সমর্থন দিচ্ছেন রেহাম। তবে এমন অভিযোগ অস্বীকার করে রেহাম খান টুইটারে লিখেছেন, অন্যদের সম্মানহানি করার জন্য কোনো নারী বা অ্যাঙ্করকে তিনি ব্যবহার করেন নি। তিনি আরো বলেছেন, আয়েশার সঙ্গে তার কোনো যোগাযোগই হয় নি। রেহাম লিখেছেন, আমার মুখপাত্র হওয়ার কোনো প্রয়োজন নেই। আমি খাঁটি একজন স্বতী খান। আমি কাপুরুষের মতো নই। আমি ষড়যন্ত্র করি না এবং কোনো কিছু ঢাকার চেষ্টা করি না। তিনি এ বিষয়ে তাকে টেনে না নিতে অনুরোধ করেছেন। বলেছেন, পিএমএলএন নেতা আমির মুকামের সঙ্গেও তার কোনো যোগাযোগ হয় নি।

উল্লেখ্য, পিটিআই ছাড়ার সিদ্ধান্ত ঘোষণার আগে পিএমএলএনের এই নেতার সঙ্গে সাক্ষাত করেছিলেন আয়েশা। এ ইস্যুতে রোববার এক সংবাদ সম্মেলন করেছেন রেহাম। এতেও তিনি টুইটের ওই বার্তা পুনরুল্লেখ করেছেন। তিনি বলেছেন, কাউকে ছোট করা আমাদের রীতি নয়। আমি কোনে পরিকল্পনার অংশ নই।