বিনোদন

‘মিয়া ভাই’ খ্যাত ফারুকের বাসায় কেন গিয়েছিলেন আজিজ?

জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে জানানো হলো, প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজ ও চিত্রনায়ক ফারুককে নিয়ে ছড়িয়ে পড়া খবরের কোনো সত্যতা নেই। অসুস্থ নায়ককে দেখতে গিয়েছিলেন আজিজ।

জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে যৌথ প্রযোজনার নামে নির্মিত ‘যৌথ প্রতারণা’ নিয়ে মুখোমুখি অবস্থানে আছে বাংলাদেশ চলচ্চিত্র পরিবার। চলচ্চিত্রের ১৮টি সংগঠন নিয়ে গঠিত এ প্লাটফর্মের অন্যতম কণ্ঠস্বর বর্ষীয়ান অভিনেতা ফারুক। এ তারকাকে নিয়ে কটুক্তি করার কারণে সম্প্রতি চলচ্চিত্র সংগঠনগুলো বয়কটও করেছে শাকিব খানকে। এ তালিকায় আছেন আজিজও।

কয়েকদিন আগে গণমাধ্যমে প্রকাশিত এক খবরে জানা যায়, কাজী হায়াৎ ও কয়েকজনকে নিয়ে সমঝোতার জন্য ফারুকের বাসায় যান আব্দুল আজিজ। ওই সময় কোনো ধরনের সমঝোতায় রাজি হননি ‘মিয়া ভাই’ নামে পরিচিত এ নায়ক। তিনি সাফ জানিয়ে দেন যৌথ প্রযোজনার নামে ‘যৌথ প্রতারণা’ চলবে না।

গুজব ওঠেছে, অনেকক্ষণ অপেক্ষা করানোর পর অতিথিদের দোতলায় ডেকে পাঠান ফারুক। এ সময় নাকি আব্দুল আজিজকে মাথা নিচু করে বসে থাকতে দেখা যায়!

এ বিষয়ে প্রতিষ্ঠানটির সিইও মোহাম্মদ আলিম উল্লাহ্‌ বলেন, ‘খবরটি ভিত্তিহীন ও মানহানিকর। মূলত জাজের কর্ণধার আব্দুল আজিজ কিংবদন্তি অভিনেতা জনাব ফারুক সাহেবের শারীরিক অসুস্থতার কারণে উনাকে দেখতে গিয়েছিলেন। তাই জাজের পক্ষ থেকে আমরা এই নিউজটির তীব্র প্রতিবাদ জানাচ্ছি।’