খেলা-ধুলা

সাকিব ছাড়াই অস্ট্রেলিয়ায় টাইগারদের নতুন মিশন শুরু, মাঠে ব্যস্ত সবাই

অস্ট্রেলিয়ায় টাইগারদের নতুন মিশন শুরু হয়েছে। নিউজিল্যান্ড সিরিজের আগে অস্ট্রেলিয়ায় বাংলাদেশের প্রস্তুতি ক্যাম্প শুরুতে নতুন আবহ টাইগারদের মাঝে। সিডনির ব্ল্যাকটাউন ইন্টারন্যাশনাল স্পোর্টস পার্কে রোববার প্রথম দিনের মতো অনুশীলন করেছেন মুশফিক-মুস্তাফিজরা।

এদিন নেটে বোলিং করেছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। কাঁধের অস্ত্রোপচারের পর নিউজিল্যান্ড সিরিজ দিয়েই আবার জাতীয় দলের হয়ে খেলার অপেক্ষায় তরুণ এই পেসার।

টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমকে নেটে বোলিং করেছেন স্পিনার তাইজুল ইসলাম। তার আগে ফুটবল খেলে গা গরম করেন খেলোয়াড়েরা। রোববার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে দলের অনুশীলনের কথা জানায়।

প্রস্তুতি ক্যাম্পের জন্য ২২ সদস্যের বাংলাদেশ দলের একাংশ সিডনি পৌঁছায় গত শুক্রবার। বিপিএলের ফাইনালের কারণে আরেক ভাগ রওনা হয় শনিবার রাতে।

ফাইনালের পর এক দিন ছুটি নেওয়া সাকিব আল হাসান যাবেন আজ রাতে। তবে ভিসা পেতে দেরি হওয়ায় সোমবার যাওয়ার কথা পেসার রুবেল হোসেন ও শেষ মুহূর্তে দলে যোগ হওয়া মেহেদী মারুফের।

সিডনিতে প্রস্তুতি ক্যাম্পের সময় বিগ ব্যাশের দুই দল সিডনি থান্ডার্স ও সিডনি সিক্সার্সের সঙ্গে দুটি টি-টোয়েন্টি প্রস্ততি ম্যাচও খেলবে বাংলাদেশ। ক্যাম্প শেষে ১৮ ডিসেম্বর দল যাবে নিউজিল্যান্ড। সেখানে ২৬ ডিসেম্বর ওয়ানডে দিয়ে শুরু হবে সিরিজ। এর আগে ২২ ডিসেম্বর হবে একটি প্রস্তুতি ম্যাচ।

ভিডিও নিউজ : স্টেডিয়াম থেকে ডাইরেক্ট রাস্তায় এমন কিছু বিগ সিক্স দেখুন ভিডিওতে

Add Comment

Click here to post a comment