খেলা-ধুলা

যে কারনে জায়গা হলো না সামির

gচোটের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের হয়ে খেলা হয়নি চতুর্থ টেস্ট। পঞ্চম টেস্ট থেকেও ছিটকে গেলেন পশ্চিমবঙ্গের দুই ক্রিকেটার। ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম ও শেষ টেস্টেও ফেরা হচ্ছে না এই দু’জনের। আগামী ১৬ ডিসেম্বর থেকে চেন্নাইয়ে শুরু হওয়ার কথা পঞ্চম টেস্ট।
পুরো সিরিজেই মোহাম্মদ সামির ডান পায়ে একটা সমস্যা ছিলই। রাজকোটেও বল করার সময় দেখা গিয়েছিল তার পায়ে সমস্যা রয়েছে। হ্যামস্ট্রিংয়ে হালকা চোট ছিল। কিন্তু তা নিয়েই প্রথম তিন টেস্ট খেলেছিলেন শামি। কিন্তু মুম্বই টেস্টে তাকে খেলিয়ে আর ঝুঁকি নিতে চায়নি টিম ম্যানেজমেন্ট। রোববার বিসিসিআই প্রেস রিলিজ দিয়ে জানায়, ‘‘ডান হাঁটুকে সমস্যার জন্য সামিকে বিশ্রাম নিতে বলা হয়েছে। এর পর বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে গিয়ে রিকভারি প্রোগ্রাম শুরু করবে।’’
ঋদ্ধিমান সাহা বিশাখাপত্তনমে দ্বিতীয় টেস্টের সময় চোট পান। ঋদ্ধির হ্যামস্ট্রিংয়ে চোট। এই মুহূর্তে এনসিএতেই রয়েছেন তিনি। পঞ্চম টেস্টে তার ফেরার সম্ভাবনা সাময়িকভাবে থাকলেও তারও ফেরা হচ্ছে না। তার জায়গায় তৃতীয় টেস্টেই ডেকে নেয়া হয়েছিল পার্থিব প্যাটেলকে। মোহালি টেস্ট থেকেই খেলছেন পার্থিব।

ভিডিও:বিশাল মালবাহী জাহাজ কিভাবে মাল খালাস করলো দেখলে আপনি হা হয়ে যাবেন (ভিডিও)

Add Comment

Click here to post a comment