বিনোদন

জেনে নিন জ্যাকলিনের ফিটনেসর আসল রহস্য

jacqueline-fernandezবলিউডে ‌জ্যাকলিনের আত্মপ্রকাশ ‘‌মার্ডার ২’‌ সিনেমা দিয়ে। এরপর সালমানের বিপরীতে অভিনয় করেন ‘‌কিক’‌ ছবিতে।

তারপর আর ফিরে তাকাতে হয়নি জ্যাকলিন ফার্নান্ডেজকে! তবে অভিনয়ের চেয়ে বেশি নজর কেড়েছেন তার সৌন্দর্য্য, ছিপছিপে চেহারা কারণে। আর এ জন্য কম পরিশ্রম করেন না শ্রীলঙ্কার মেয়ে জ্যাকলিন। জেনে নিন তার ফিটনেস রহস্য জানেন কী-

* ‌জ্যাকলিন যে ভাবে শরীর চর্চা করেন

জানা যায়, একদিনের জন্যও শরীর চর্চা বাদ দেন না জ্যাকলিন। দিনে অন্তত এক ঘণ্টা শরীর চর্চা করেনই। যোগ, কার্ডিও, ওজন তোলা, নাচ, ঘুরিয়ে–ফিরিয়ে। প্রতিদিন একঘেয়ে চর্চা করেন না। তার কথায়, এতে বোর হয়ে যাই। ওয়ার্ক আউটের ইচ্ছে চলে যায়। তাই এক এক দিন এক এক রকম চর্চা করি। এতে শরীরটাও সচল থাকে। যেটা করতে ভাল লাগে, সেটা করাই ভাল। কারও যদি নাচতে ভাল লাগে, তাই করুন। জোর করে ওজন তুলতে যাবেন না। ’‌

‌জ্যাকলিন চান, তার মতো সকলেই নিয়মিত শরীর চর্চা করে ফিট থাকুক। আর এজন্যই তিনি ইনস্টাগ্রামে শরীর চর্চার কিছু ভিডিও পোস্ট করেছেন।

* ‌জ্যাকলিন যে ভাবে খাওয়া-দাওয়া করেন

জানা যায়, শ্রীলঙ্কায় ‌জ্যাকলিনের একটি রেস্তোরাঁ আছে। নাম ‘‌কিমা সূত্র’‌। কিন্তু শরীরের জন্য খাওয়া-দাওয়ায় এখন রাশ টানতে বাধ্য হয়েছেন। তিনি বলেন, প্রোটিন হোক বা কার্বোহাইড্রেট, সবই খান। রোগা থাকতে ডায়েট থেকে কিছুই পুরোপুরি বাদ দেননি। ফ্যাটও খান তিনি। তবে পরিমাণে সামান্য। শাক-সবজিই বেশি খান। সকাল শুরু হয় গ্রিন টি দিয়ে। সঙ্গে অ্যাভোকাডো টোস্ট। অবশ্যই ব্রাউন ব্রেডের। দিনের প্রথম ভাগে মুসমি ফল খান। দুপুরে স্যুপ, সিদ্ধ সবজি খান। মাঝে-মধ্যে সুশিও খান। তবে বিকেলের পর থেকে কার্বোহাইড্রেট খান না। তখন খিদে পেলে প্রোটিন বার বা বাদাম। নয়তো ডিমের সাদা অংশ। রাতে স্যালাড, স্যুপের মতো হালকা কিছু। এভাবেই প্রতিদিন নিয়ম মেনে তিনি খাওয়া-দাওয়া করেন। সূত্র: আজকাল।

ভিডিও নিউজ : ছেলেদের জীবনে কত কষ্ট!!না দেখলে বিশ্বাস হবার নয় দেখুন (ভিডিওতে)

Add Comment

Click here to post a comment