বিনোদন

অনুমতি ছাড়া অভিনেত্রীকে দীর্ঘ চুম্বন!

95585_1ক্যারিয়ারের প্রথম দিকে রেখার অনুমতি ছাড়া শুটিংয়ে পাঁচ মিনিট ধরে চুমু খেয়েছিলেন সহ-অভিনেতা। আর সিনেমার পরিচালক, কলা-কুশলীরা হাতের তালি দিচ্ছিল। সিনেমার প্রয়োজনে অন্তরঙ্গ দৃশ্যের প্রয়োজন হলেও রেখার সম্মতি নেওয়ার প্রয়োজন বোধ করেনি সহ-অভিনেতা বা পরিচালক। এটা নিয়ে গভীর অনুশোচনায় ভুগেছেন বলিউড সুন্দরী রেখা।
পনের বছর বয়সে ‘আনজানা সফর’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল এই বলিউড কুইনের। কিন্তু ছবিটির শুটিংয়ের এক পর্যায়ে রেখাকে পুরো পাঁচ মিনিট ধরে চুমু খান সহ-অভিনেতা বিশ্বজিৎ। সে সময় ক্যামেরা চালু ছিল। তখন তিনি মানসিকভাবে অনেক আঘাত পেয়েছিলেন। চোখ বুঝে থাকা ছাড়া আর কিছু করতে পারছিলেন না পনের বছর বয়সী রেখা। ওদিকে সিনেমার কলাকুশলীসহ উপস্থিত জনতা শিস দিচ্ছিলো, তালি বাজাচ্ছিল।
এই দৃশ্যটিকে পরবর্তীতে ‘সাহসী দৃশ্য’ হিসেবে অভিহিত করা হচ্ছিলো এবং বলিউডে যৌন আবেদনময়ী নায়িকা হিসেবে রেখাকে স্বাগতম জানিয়েছিলো বলিউড। কিন্তু ভেতরে ভেতরে এটা খুবই জ্বালিয়েছে রেখাকে। এই বিষয়টি নিয়ে কথা বলা হয়েছে সম্প্রতি রেখাকে নিয়ে লেখা একটি বইয়ে।
ইয়াসের উসমান নামে এক লেখক সম্প্রতি রেখার জীবন নিয়ে একটি বই লিখেছেন। সেখানে প্রথম ছবিতে জোর করে চুমুর দৃশ্য ধারণের প্রসঙ্গটি এসেছে। নিকিতা দেশপান্ডে নামে একজন লেখিকা তার টুইটার অ্যাকাউন্টে বইয়ের একটি পৃষ্ঠার ছবি শেয়ার করেছেন। সেখানে মেহবুব স্টুডিওতে ধারণ করা সে দৃশ্যের আগে পরের ঘটনার বর্ণনা এসেছে।
নিকিতা দেশপান্ডে বলেন যখন আমরা ‘দ্য লাস্ট ট্যাংগো ইন প্যারিস’ এর মার্লন ব্রান্ডোর ধর্ষণের দৃশ্য নিয়ে হইচই করছি সেখানে আমাদের দেশেও একজন বিশিষ্ট অভিনেত্রী মাত্র পনের বছর বয়সে তিক্ত অভিজ্ঞতার মধ্য দিয়ে গেছেন।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া
ভিডিও নিউজ : ১ মিনিটে ১৮ বার পোশাক পরিবর্তন করে বিশ্ব রেকর্ড ভিডিও

Add Comment

Click here to post a comment