বিনোদন

শুটিংয়ে শ্লীলতাহানির অভিযোগ অভিনেত্রীর

1শুটিং স্পটে নিয়ে গিয়ে শ্লীলতাহানি ও যৌন হয়রানির অভিযোগ তুললেন এক অভিনেত্রী। তার অভিযোগ, একটি বাংলা সিনেমার শুটিংয়ের সময়ই তাকে যৌন হয়রানি করেন বাংলা ছবির ওই পরিচালক।

তার বিরু‌দ্ধে পর্ণশ্রী থানায় অভিযোগ দায়ের করেছেন ওই অভিনেত্রী। তবে ঘটনাটি ঘটেছিল ৩ বছর আগে। ঘটনার তিন বছর পেরিয়ে যাওয়ার পর ওই অভিনেত্রী কেন অভিযোগ দায়ের করলেন, তা নিয়ে প্রশ্ন তুলেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ২০১৩ সালে একটি বাংলা সিনেমা প্রযোজনা করে মধ্য কলকাতার রফি আহমেদ কিদোয়াই রোডের একটি সংস্থা। সিনেমায় অভিনয়ের সূত্র ধরেই ওই অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ হয় পরিচালকের। ওই বাংলা ছবিতে সুযোগ পান ওই অভিনেত্রী।

অভিনেত্রীর অভিযোগ, সিনেমার শুটিং নিয়ে আলোচনার জন্য তাকে রফি আহমেদ কিদোয়াই রোডের ওই অফিসে ডেকে পাঠান পরিচালক। সেখানে তার শ্লীলতাহানি করেন তিনি।

অভিনেত্রীর দাবি, আপত্তি করেও কোনো লাভ হয়নি৷ তার সঙ্গে সিনেমার বিষয়ে চুক্তি হওয়ার ফলে তিনি বেরিয়েও আসতে পারেননি। ২০১৩ সালে জুনের পর থেকে শুটিং শুরু হয়। আগস্ট পর্যন্ত চলে শুটিং। ছবিটির আউটডোর শুটিং ছিল পুরুলিয়ায়।

অভিনেত্রীর অভিযোগ, আউটডোরেই তাকে যৌন হয়রানি ও তার শ্লীলতাহানি করেন ওই পরিচালক। এ বিষয়ে মঙ্গলবার ওই অভিনেত্রী পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ভিডিওঃ মেয়েটি স্টেজে নাচতে শুরু করলো, তারপর যা হলো

Add Comment

Click here to post a comment