খেলা-ধুলা

নিজেদের ঘরের মাঠেই হোঁচট খেল মেসিবিহীন বার্সালোনা!

1479544455_316610_1479576228_noticia_normalন্যু ক্যাম্পে নিজেদের মাঠেই মালাগার মতো দলের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হলো বার্সালোনার। শনিবার লা লিগার এ ম্যাচে মালাগার সঙ্গে গোলশূন্য ড্র করেছে নেইমাররা। অবশ্য অসুস্থতার কারণে এ ম্যাচে ছিলেন না লিওনেল মেসি।

সকালে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েছিলেন মেসি। আবার ইনজুরির কারণে ছিলেন না লুইস সুযারেজ। তবে খেলেছেন নেইমার। কিন্তু সুয়ারেজ ও মেসি অনুপস্থিতিতে নিজেদের দুর্বলতা টের পেল বার্সা। ২০১৪ সালে ক্যাম্প ন্যুতে যোগ দেওয়ার পর এই প্রথম মেসির সঙ্গে একই ম্যাচে অনুপস্থিত থাকলেন লুইস সুয়ারেজ।

দুই তারকার অনুপস্থিতিতে মূল দায়িত্ব এসে পড়েছিল ব্রাজিলিয়ান তারকা নেইমারের উপর। কিন্তু সেই দায়িত্ব পুরোপুরি পালন করতে ব্যর্থ তিনি। ৯ মিনিটের মাথায় ভালো একটি সুযোগ পেয়েও কাজে লাগাতে পারিনি নেইমার। অবশ্য নেইমারের একা দোষ দিয়ে লাভ নেই। বারবার আক্রমণ করেও গোলের দেখা পাননি নেইমারসহ লুইস এনরিকের ফরওয়ার্ডরা।

এ ম্যাচে জিততে পারলে রিয়াল মাদ্রিদকে টপকে শীর্ষে উঠতে পারত লুইস এনরিকের দল। কিন্তু পয়েন্ট ভাগাভাগি করায় ১২ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানেই থাকতে হলো বার্সার। শনিবার দিনের প্রথম ম্যাচে দেপোর্তিভো লা করুনাকে ৩-২ গোলে হারানো সেভিয়ার পয়েন্ট ২৪।

ভিডিও নিউজ : ক্রিকেট দুনিয়ায় অস্থির কিছু ক্যাচ আউটের অবস্থা দেখে আপনিও না হেসে পারবেন না (ভিডিও)

Add Comment

Click here to post a comment