আন্তর্জাতিক

পার্কের রাইড থেকে ছিটকে প্রাণ গেল তরুণীর (ভিডিওসহ)

22মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারালেন ভারতের হাওড়ার এক তরুণী। টিকিয়াপাড়ার বেলিলিয়াস পার্কে বহুদিন ধরেই বেশ কিছু অ্যামিউজমেন্ট রাইড রয়েছে। ব্যাঁটরা থানার অন্তর্গত এই পার্কে রয়েছে একটি হ্যাঙ্গ রাইডার, একটি টয় ট্রেন ও বোটিংয়ের ব্যবস্থা। আজ হ্যাঙ্গ রাইডারে রাইড চলাকালীন দু’টি কেস ভেঙে পড়ে এবং চলন্ত অবস্থায় মাটিতে ছিটকে পড়েন দুই তরুণী নেহা ও স্নেহা সিংহ।

সম্পর্কে দুই বোন নেহা ও স্নেহার বাড়ি হাওড়ার মালিপাঁচঘড়ায়। দুর্ঘটনার পরে দু’জনকেই প্রথমে নিয়ে যাওয়া হয় হাওড়া সদর হাসপাতালে। সেখানেই ২২ বছরের নেহা সিংহকে মৃত বলে ঘোষণা করা হয়। ২৬ বছরের স্নেহার শারীরিক অবস্থা অত্যন্ত গুরুতর হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ তাঁকে কলকাতার মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করতে বলেন। কিন্তু স্নেহার স্বামী নৌবাহিনীতে কর্মরত হওয়ায় তাঁদের পরিবারের পক্ষ থেকে স্নেহাকে স্থানান্তরিত করা হয় কম্যান্ডো হাসপাতালে।

এই মুহূর্তে সেখানেই চিকিৎসাধীন স্নেহা, এবং তাঁর অবস্থা অত্যন্ত সংকটজনক। জানা গিয়েছে, বেলিলিয়াস পার্কের এই রাইডগুলি বহুদিন ধরেই ঠিকঠাক কাজ করে না। বহু সময়েই বন্ধ থাকে। সেক্ষেত্রে আজ এই রাইডটি ঠিকমতো পর্যবেক্ষণ ছাড়াই চালু করা হয়েছিল কি না, সে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। এছাড়া পার্কের রাইডগুলির ফিট সার্টিফিকেট আছে কি না, নিয়মিত রক্ষণাবেক্ষণ হয় কি না, সেই বিষয়েও অনুসন্ধান করা হচ্ছে। পার্কের কেয়ারটেকারকেও এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন।

Add Comment

Click here to post a comment