গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ রাজনীতি

শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জিকু, সম্পাদক রাকিব

jiko-1-and-rakib-2-pictureনিজস্ব প্রতিবেদক, গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়েছে। বুধবার গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিনের যৌথ স্বাক্ষরিত এক বিবৃতিতে কমিটি ঘোষণা করা হয়। এতে শ্রীপুর রহমত আলী বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জাকিরুল হাসান জিকুকে সভাপতি, শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান রাকিবকে সাধারন সম্পাদক ও দেলোয়ার হোসেন তপুকে সাংগঠনিক সম্পাদক করে ১২ সদস্যের এ কমিটি ঘোষনা করা হয়েছে ।

কমিটির অন্য নেতৃবৃন্দরা হলেন- সহ-সভাপতি শাহাদত হোসেন রানা, কবির হোসেন জয়, সালাউদ্দিন টিপু, আল আমিন হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ শিশির, শাকিল হোসেনের নাম ঘোষনা করা হয়েছে।

উপজেলার গোসিঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক শাহরিয়ার শাকিল বলেন, দীর্ঘদিন পরে কমিটি হলেও যোগ্য নেতৃত্ব পেয়ে ছাত্রলীগ নেত-কর্মীদের মাঝে উল্লাস বিরাজ করছে। ত্যাগী আর পরীক্ষিত নেতাদের কমিটিতে স্থান দিয়ে ছাত্রলীগকে আরো উজ্জেবীত করা হলো। এখন উপজেলা ছাত্রলীনেতা কর্মীরা তদের নেতৃত্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আরো অগ্রণী ভূমিকা পালন করতে পারবে ।

Add Comment

Click here to post a comment