খেলা-ধুলা

৩ উইকেট হারিয়ে বিপদে রাজশাহী কিংস

rajsahi4-840x357বিপিএলের দশম ম্যাচে আজ মুখোমখি হয়েছে বরিশাল বুলস ও রাজশাহী কিংস।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে টস জিতে বরিশালকে ব্যাটিয়ের আমন্ত্রণ জানান রাজশাহীর অধিনায়ক ড্যারেন স্যামি।

সংক্ষিপ্ত স্কোর : ৬ ওভারে ৩ উইকেটে ৪৯ রানের বড় সংগ্রহ গড়েছে বরিশাল বুলস।জিততে হলে রাজশাহী কিংসকে করতে হবে আর ও ১৪৪ রান ।

আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৯২ রানের বড় সংগ্রহ গড়েছে বরিশাল বুলস।

ব্যাট করতে নেমে দলীয় ২১ রানে দুই উইকেট পতনের পর বরিশালের তৃতীয় উইকেটের পতন হয় দলীয় ১৩৩ রানের মাথায়। তৃতীয় উইকেটে অধিনায়ক মুশফিকুর রহিম ও শাহরিয়ার নাফীসের ১১২ রানের জুটিতে অনেক দূর এগিয়ে যায় বরিশাল।

বরিশালের হয়ে প্রথমে ফিফটি তুলে নেন শাহরিয়ার নাফীস। ৬৩ রানের ঝড়ো ইনিংসটি তিনি সাজান ৪৪ বলে ৪ ছক্কা ও সমানসংখ্যক চারে। শাহরিয়ারের পর ফিফটি তুলে নেন বরিশালের অধিনায়ক মুশফিক।

শেষদিকে থিসারা পেরেরার সঙ্গে আরো আক্রমণাত্মক হয়ে ওঠেন মুশফিক। ৫২ বল মোকাবেলায় ৫ চার ও ৪ ছক্কায় ৮১ রান করে অপরাজিত থাকেন মুশফিক। আর ১১ বলে ৩ ছক্কায় ২৪ রান করেন থিসারা পেরেরা।

রাজশাহীর হয়ে বল হাতে ফরহাদ রেজা ২টি ও ড্যারেন স্যামি একটি উইকেট পান।

চতুর্থ আসরে তারকা খেলোয়াড়ের উপস্থিতির কারণে বেশ শক্তিশালী দল ঢাকা ডায়নামাইটস। তাদের হারিয়ে কিছুটা স্বস্তিতে রাজশাহীর অধিনায়ক ড্যারেন স্যামি। দলটির হয়ে তরুণ তারকা মেহেদী হাসান মিরাজ ও প্যাটেলের বোলিং দক্ষতায় বেশ খুশি স্যামি। এমন জয়ের পর আত্মবিশ্বাসী মেজাজে রয়েছে রাজশাহী শিবির। আজ বরিশালের বিপক্ষেও সেই পারফরম্যান্স ধরে রাখতে চাইবেন সাব্বির-মিরাজ-স্যামিরা।

এদিকে প্রথম ম্যাচে ঢাকার কাছে হারলেও দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে কিছুটা চাঙ্গা রয়েছে বরিশাল। তাই রাজশাহীর বিপক্ষেও আজ জয়ের প্রত্যাশা থাকবে মুশফিকুর রহিমের দলের।

বরিশালের একাদশ
মুশফিকুর রহীম, আবু হায়দার রনি, আল আমিন হোসেন, তাইজুল ইসলাম, শাহরিয়ার নাফীস, থিসারা পেরেরা, রায়াদ এমরিত, দিলশান মুনাবীরা, দাওয়িদ মালান, মনির হোসেন, নাদিফ চৌধুরী।

রাজশাহীর একাদশ
মুমিনুল হক, রাকিবুল হাসান, ড্যারেন স্যামি, সাব্বির রহমান, উমর আকমল, সামিত প্যাটেল, আবুল হাসান রাজু, ফরহাদ রেজা, মেহেদী হাসান মিরাজ, কক উইলিয়ামস, নুরুল হাসান সোহান।

ভিডিও নিউজ : ক্রিকেট ইতিহাসে অবাক করা সেরা ৭ হাস্যকর ছক্কা (ভিডিও)



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment