বিনোদন

২৫ বছর পর সঞ্জয়ের বিপরীতে শ্রীদেবী

দীর্ঘ ২৫ বছর পর একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন শ্রীদেবী ও সঞ্জয় দত্ত। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত টু স্টেটস সিনেমা পরিচালনা করেছিলেন অভিষেক বর্মন। তিন বছর পর করন জোহর ও সাজিদ নাদিয়াদওলার সঙ্গে মিলে আরেকটি সিনেমা নির্মাণ করতে চলেছেন তিনি। এতেই দেখা যাবে সঞ্জয়-শ্রীদেবীকে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ছয় মাস আগে করনকে সিনেমাটিতে অভিনয়ের বিষয়ে সম্মতি জানিয়েছেন শ্রীদেবী। শোনা যাচ্ছে, করনের সিনেমায় অভিনয় করবেন শ্রীদেবীর মেয়ে জানভি। এ কারণে করনের সঙ্গে শ্রীদেবীর সম্পর্কটা বেশ মধুর। অন্যদিকে খুব শিগগির নাকি এ সিনেমায় নাম লেখাবেন সঞ্জয়। ২৫ বছর আগে ১৯৯৩ সালে ক্রাইম-থ্রিলার গুমরাহ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন সঞ্জয়-শ্রীদেবী। যশ জোহরের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছিলেন মহেশ ভাট।

বর্তমান নতুন সিনেমার চিত্রনাট্যের কাজ নিয়ে ব্যস্ত অভিষেক বর্মন। আগামী বছরের শুরুর দিকে সিনেমাটির শুটিং শুরু হবে। চিত্রনাট্যের কাজে করন এবং সাজিদ দুজনেই সন্তুষ্ট।

একটি সূত্রের দেয়া তথ্যমতে, করন জোহরের পিতা প্রয়াত নির্মাতা যশ জোহর প্রথম সিনেমাটির পরিকল্পনা করেন। কিন্তু এতদিন স্বপ্নটি অপূর্ণই ছিল। এবার করন সিনেমাটির দায়িত্ব দিয়েছেন অভিষেক বর্মনের হাতে।

এর আগে শোনা গিয়েছিল, সিনেমাটির নাম কলঙ্ক অথবা শিদ্দাত হবে। তবে এ দুটির কোনোটিই হচ্ছে না। সিনেমাটির নাম খোঁজার প্রক্রিয়া চলছে। শ্রীদেবী-সঞ্জয় দত্ত ছাড়াও বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, সিদ্ধার্থ রয় কাপুর ও সোনাক্ষী সিনহা সিনেমাটিতে অভিনয় করবেন বলে জানা গেছে।



সর্বশেষ খবর