খেলা-ধুলা

২৫ কোটি ডলার মেসির জন্য!

cমেসিকে নিয়ে জল্পনা চলছেই। মেসি নাকি এ বার বার্সেলোনা ছাড়ছেই। যদিও বার্সেলোনার পক্ষ থেকে সেই সম্ভাবনা উড়িয়ে দিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। মেসিও তা নিয়ে কোনো মন্তব্য করেননি। কিন্তু গুজব চলছেই। সব থেকে বেশি শোনা যাচ্ছে মেসির ম্যানচেস্টার সিটিতে যাওয়ার খবর। এ বার আবার নতুন উদ্দমে নেমে পড়েছে ম্যানচেস্টার সিটি। মেসির জন্য তারা খরচ করবে প্রায় ২৫ কোটি ডলার। ব্রিটিশ সংবাদ মাধ্যমে হট কেকের মতো ছড়িয়ে পড়েছে এই খবর। যেখানে খবর প্রতি সপ্তাহে মেসির বেসিক প্রাপ্য হতে পারে ৬১৭,৭০০ ডলার।
যেখানে আরো খবর মেসির প্রাক্তন বার্সা ম্যানেজার পেপ গুয়ার্দিওয়ালাকে গত মরসুমেই তুলে নিয়েছে ম্যান সিটি। তার হাত ধরেই মেসিকেও দলে নেওয়ার স্বপ্ন দেখছে ব্লু ব্রিগেড।
কিন্তু মেসি কি বার্সেলোনা ছাড়বেন? লাখ টাকার প্রশ্ন এখন এটাই। যদি এমনটা হয় তা হলে বিশ্ব ফুটবলে সাম্প্রতিকালের সব থেকে বড় ট্রান্সফারের সাক্ষী থাকবে বার্সেলোনা ও ম্যানচেস্টার সিটি। বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তি শেষ হচ্ছে ২০১৮তে। তার আগেই তাকে নিতে ঝাঁপাচ্ছে সব ক্লাব। যদিও বার্সা বস নিশ্চিত কোনো কারণেই বার্সেলোনা ছেড়ে যাবেন না মেসি। সিটির পাশাপাশি প্যারিস সাঁ জা ও ম্যানচেস্টার ইউনাইটেডও চাইছে মেসিকে।

ভিডিও:নদীর মধ্যে বাস চালিয়ে অনলাইনে আলোড়ন তুললো যে ড্রাইভার… দেখুন (ভিডিও)

Add Comment

Click here to post a comment