Advertisements
বিনোদন

২১ বছর পর ‘খুনিদের’ ফাঁসির দাবিতে রাস্তায় নামবে সালমান শাহ ভক্তরা!

৯০ দশকের সবচেয়ে আলোচিত নায়ক সালমান শাহর মৃত্যুকে আত্মহত্যা হিসেবে গণ্য করা হয়েছে এতদিন। কিন্তু দীর্ঘদিন পর একটি ভিডিও বার্তায় যুক্তরাষ্ট্রের পেনিসেলভিয়ায় বসবাসকারী একজন বাংলাদেশি নারী (নাম-রুবী সুলতানা) এর স্বীকারোক্তি থেকে জানা যায় যে- সালমান শাহ আত্মহত্যা করেনি, তাকে খুন করা হয়েছে। উক্ত নারীর স্বামীর প্ররোচনায় তার ভাইকে দিয়ে খুন করানো হয়েছিল নায়ক সালমান শাহকে।

অতঃপর তার ভাইকেও খুন করা হয় এবং উক্ত নারীকেও খুনের হুমকি দেওয়া হয়- এসব কথা তিনি বলেছেন তার ভিডিও বার্তায়। যদিও পরবর্তীতে অন্য একটি ভিডিওতে তিনি তার সুর পাল্টে ফেলেন।

অন্যদিকে দেশ বিদেশের সালমান শাহর ভক্তরা সালমান শাহর ‘কথিত’ খুনিদের ফাঁসির দাবিতে রাজপথে আন্দোলনে নামার প্রস্তুতি নিচ্ছেন। ইতোমধ্যে দেশিয় ভক্তদের সঙ্গে যোগ দিচ্ছেন প্রবাসী বাঙালিরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে চলছে প্রচার প্রচারণা। বেশ কিছু ইভেন্টও তৈরি করা হয়েছে ফেসবুকে। খুনিদের বিচারের দাবিতে বিভিন্ন পোস্ট দেওয়ার পাশাপাশি নির্মিত হয়েছে একটি গান। সেই গান দিয়ে প্রবাসীরা গানে গানে আন্দোলন করে যাচ্ছেন সামাজিক মাধ্যমে।

ভক্ত মানেই পাগলামি। সালমান শাহ যে কতটা জনপ্রিয় ছিলেন তা আর নতুন করে কিছু বলার নেই। ২১ টি বছর ধরে তার ভক্তরা অপেক্ষা করার পর রুবির হুট করে ভিডিও প্রকাশ করায় আবারও ক্ষেপে গিয়েছেন ভক্তরা। অনেকেই বলছেন এবার হয়তো ফাঁসির দাবিতে সালমান ভক্তরা রাস্তায় নামবেন।

Advertisements