বিনোদন

২০১৭ তে দেশে ফিরবেন শাবনূর

1aচিত্রনায়িকা শাবনূরের জীবনে এক বৈপ্লবিক পরিবর্তন ঘটেছে। তবে কী সেই পরিবর্তন তা এখনই বলা যাচ্ছে না। সময় হলে সবাই জানবেন এমনটাই নিশ্চিত করেছেন শাবনূরের কয়েকটি ঘনিষ্ঠ সূত্র। গত এক বছর ধরে নতুন চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নেবেন বলে ঘোষণা দিয়েছিলেন। কিন্তু নানা জটিলতার কারণে তা বাস্তবায়িত হয়নি। এ জন্য ‘দুই নয়নের আলো’খ্যাত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের অপেক্ষার পালা শেষ হচ্ছে না।

চলতি বছরের শুরুর দিকে শোনা গিয়েছিল, মানিকের নতুন ছবিতে অভিনয় করবেন শাবনূর। এরপর গত মে মাসে ‘এত প্রেম এত মায়া’ শিরোনামের একটি ছবির শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল শাবনূরের। কিন্তু শুটিং প্রতিকূল আবহাওয়ার কারণে শিডিউল বাতিল করেন তিনি। এরপর ঈদুল ফিতরের পর ছবিটির শুটিংয়ে অংশ নেয়ার কথা থাকলেও শারীরিক ফিটনেস ঠিক না থাকায় ফের শুটিং বাতিল করেন তিনি।

এ প্রসঙ্গে মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘২০১৭ সালের জানুয়ারিতে শাবনূর দেশে ফিরবেন। তিনি ফেরার পরপরই এত প্রেম এত মায়া ছবির বাকি অংশের শুটিং সম্পন্ন করব। তিনি দেশে আসার পর বিএফডিসি, রাঙ্গামাটি, কক্সবাজার, ঢাকাসহ দেশের বিভিন্ন লোকেশনে এ ছবির দৃশ্যধারণের কাজ হবে। তবে এই ছবিতে সাইমন সাদিক ও পিয়া বিপাশার অংশের দৃশ্যায়ন প্রায় শেষের দিকে। বাকি আছে শেষ লটের শুটিং। ছবিটিতে শাবনূরের বিপরীতে অভিনয় করবেন ফেরদৌস।’

‘এত প্রেম এত মায়া’ প্রযোজনা করছেন শাহ আলম। চিত্রনাট্য লিখেছেন সুদীপ্ত সাঈদ খান। এর জন্য গান লিখেছেন সুদীপ কুমার দীপ। সংগীত পরিচালনা করছেন জেকে মজলিশ ও ভারতের প্রীতম ব্যানার্জি। এতে শাবনূরকে একটি স্কুলের গানের শিক্ষিকার চরিত্রে দেখা যাবে। শাবনূর ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করছেন সাইমন সাদিক, পিয়া বিপাশাসহ অনেকেই।

এদিকে, অভিনয়ের পাশাপাশি আগামীতে তার প্রযোজনা ও পরিচালনায় আসার ইচ্ছা রয়েছে বলেও জানিয়েছেন শাবনূর। দীর্ঘদিন নতুন কোনো ছবির কাজ না করলেও কয়েক মাস আগে অসমাপ্ত ছবি ‘পাগল মানুষ’-এর শুটিংয়ে অংশ নেন তিনি। এরপর অংশ নেন একটি বিজ্ঞাপনের শুটিংয়ে। এই বিজ্ঞাপনের নির্দেশনা দেন আহমেদ ইলিয়াস।

প্রসঙ্গত, গুণী নির্মাতা এহতেশামের ‘চাঁদনী রাতে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে আগমন ঘটে শাবনূরের। এরপর ‘তুমি আমার’, ‘তোমাকে চাই’, ‘বিক্ষোভ’, ‘বিচার হবে’, ‘চাওয়া থেকে পাওয়া’, ‘আনন্দ অশ্রু’, ‘জীবন সংসার’, ‘মহা মিলন’, ‘দুই নয়নের আলো’, ‘মন ছুঁয়েছে মন’ এবং ‘মা আমার চোখের মণি’সহ অসংখ্য সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তিনি।

ভিডিওঃ প্রথমে সাদা রঙের গাড়িটি লক্ষ্য করুন এর পর ভিডিওটি ভালভাবে দেখুন।শুধুমাত্র ১৮+দের জন্য !(ভিডিও)

Add Comment

Click here to post a comment