অপরাধ/দুর্নীতি

১০ টাকা দরে চাল বিতরণে অনিয়ম, খাদ্য পরিদর্শক, ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ১৬

rসরকারের ‘খাদ্য বান্ধব কর্মসূচীর’ আওতায় হতদরিদ্রদের মধ্যে প্রতি কেজি ১০ টাকা দরে চাল বিতরণে অনিয়ম-দুর্নীতির অভিযোগে ১৬ জনকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এদের মধ্যে রয়েছেন খাদ্য পরিদর্শক, ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান, ইউপি সদস্য ও সংশ্লিষ্ট ডিলার।

বুধ ও বৃহস্পতিবার দেশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। দুদকের উপ-পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার ১১ জন এবং বুধবার পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার যাদের গ্রেফতার করা হয়েছে তারা হলেন- চট্টগ্রাম জেলা খাদ্য নিয়ন্ত্রক কার্যালয়ের পরিদর্শক এসএম শাহাবুদ্দিন, সুরজিত দে ও শাহনেওয়াজ, ডিলার প্রতিনিধি জাহাঙ্গির আলম, নীলফামারীর ডেমার থানার শালনগর গ্রামের বনমালি রায়, দিনাজপুর বালুয়ারির শালমারা গ্রামের রাশিদুল ইসলাম, শরীয়তপুরের পালং থানার মাহমুদপুর খাপাড়া গ্রামের আলী হোসেন খান, একই থানার দরিকান্দি গ্রামের ডিলার দবীর তালুকদার, চন্দ্রপুর ইউনিয়নের ডিলার ফিরোজ খান এবং সুবচনির হাটের ডিলার সহিদুল সিকদার।

বুধবার যাদের গ্রেফতার করা হয়েছে তারা হলেন- রাজশাহী জেলার চারঘাট উপজেলার মীমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আবদুল কুদ্দুস, ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার ভরাডোবা ইউপি সদস্য আজিম উদ্দিন, আমিরুল ইসলাম, একই ইউনিয়নের ডিলার কামরুল ইসলাম এবং ব্রাহ্মণবাড়িয়া বাঞ্চারামপুর থানার বাখরনগর গ্রামের ফারুক মিয়া।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment