বিনোদন ভিডিও

‘হোম অ্যালোন ২’ ছবিতে অভিনয় করেছিলেন ট্রাম্প!(ভিডিও)

1aডোনাল্ড ট্রাম্প। গত ৮ নভেম্বরের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ২০ জানুয়ারি প্রেসিডেন্টের দায়িত্ব নেবেন নিউইয়র্কের এই ব্যবসায়ী। ইতিমেধ্য নতুন করে হিসাব-নিকাশ করতে শুরু করেছে বিভিন্ন দেশ। চারদিকে চলছে নানা বিশ্লেষণ। এর মধ্যে জানা গেল অভিনেতা ট্রাম্পের কথা।  এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন।

টেলিভিশনে রিয়েলিটি শো উপস্থাপনা করেছেন সেটা সবারই কম-বেশি জানা। কিন্তু অজানা বিষয়টা হলো জনপ্রিয় চলচ্চিত্র ‘হোম অ্যালোন ২ : লস্ট ইন নিউইয়র্ক’ ছবিতে একটি ছোট চরিত্রে অভিনয়ও করেছিলেন ট্রাম্প। ছবিটি অনেকেরই দেখা। কিন্তু সে মসয় হয়তো ট্রাম্পকে খেয়াল করেননি কেউ। কারণ মাত্র কয়েক সেকেন্ডের জন্য তাকে দেখা গিয়েছিল।

হোম অ্যালোন ছবির মূল চরিত্র কেভিন হোটেলে ঢোকার পর একজনের কাছে লবি কোন দিকে জানতে চেয়েছিল। ছবির ছোট্ট শিশুটিকে সেদিন যে লোকটি লবিটি দেখিয়ে দিয়েছিলেন, তিনি আর কেউ নন সদ্য প্রেসিডেন্ট নির্বাচিত হওয়া ডোনাল্ড ট্রাম্প। ছবিটির শুটিং হয়েছিল নিউ ইয়র্কের প্লাজা হোটেলে। আর সেই হোটেলের মালিকও ছিলেন ডোনাল্ড ট্রাম্প। ১৯৯২ সালে মুক্তি পেয়েছিল ‘হোম অ্যালোন ২’ ছবিটি। এটি পরিচালনা করেছিলেন ক্রিস কলোম্বাস।

তবে, এখানেই কিন্তু শেষ নয়, এর আগেও চলচ্চিত্রে দেখা গেছে ট্রাম্পকে। ১৯৮৯ সালে ‘গোস্টস ক্যান্ট ডু ইট’ ছবিতেও অতিথি চরিত্রে দেখা গিয়েছিল ডোনাল্ড ট্রাম্পকে। এ ছাড়া ১৯৯৫ সালে পিজ্জা হাটের একটি বিজ্ঞাপনেও তাঁকে দেখা গিয়েছিল। এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন।

Advertisements

Add Comment

Click here to post a comment