বিনোদন

হাবিবের সাবেক স্ত্রী রেহানকে নিয়ে মুখ খুললেন তানজিন তিশা

অনেক আগে থেকেই মিডিয়াতে গুঞ্জন চলছিল যে কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ ও মডেল অভিনেত্রী তানজিন তিশার মধ্যে বেশ গভীর সম্পর্ক চলছে। সেই গুঞ্জনের আগুনে এবার ঘি ঢেলে দিলেন হাবিবের সাবেক স্ত্রী রেহান। প্রথমে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তানজিন তিশা ও পিয়া বিপাশা’র নাম উল্লেখ্য করে লিখেন, ‘পিয়া বিপাশা আমাকে হার্ট করেছিলে। দেখো, বছর হয়নি দুইবার তোমার নাম আসলো তোমার নষ্ট কুকর্ম নিয়ে। এখন তানজিন তিশা তোমার পালা। আসবে ভেরি সুন।’


দেশিয় গণমাধ্যমে যখন কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদের সাবেক স্ত্রী রেহানের সঙ্গে বিচ্ছেদের কারণের খবর চাঙা হয়ে উঠেছে। তখন হাবিব তার ফেসবুক ভেরিফাইড পেইজ থেকে এর প্রতিবাদ করেছেন গত মধ্যরাতে। কারণ তিনি এখন কনর্সাটের জন্য অস্ট্রেলিয়াতে অবস্থান করছেন। তার স্ট্যাটাসে তিনি বলেছেন অনেক কথাই। কিন্তু স্ট্যাটাসে তিনি তিশা’র নাম উল্লেখ্য করে বলেছেন, ‘তানজিন তিশার সাথে আমার কি সম্পর্ক সেটা একন্তই আমার ব্যক্তিগত বিষয়’। আর এখন এ কথা নিয়েই মিডিয়া পাড়ায় উঠেছে নানান কথা। তাহলে কি সত্যিই তাদের মধ্যকার ঘটনা সত্য?

এই প্রশ্নের সমাধান না হতে হতেই এবার যার দিকে অভিযোগের তীর মানে মডেল ও অভিনেত্রী তানজিন তিশা। তিনি কিছুক্ষণ আগে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেই সঙ্গে তিনি হাবিবের দেওয়া স্ট্যাটাসটিও শেয়ার করেছেন। চলুন পাঠক তিশা কি বলছেন তার স্ট্যাটসে পড়ে আসা যাক।

‘বেশ কিছুদিন ধরে যেই বিষয়টা উঠে এসেছে সেটি নিয়ে আমি কথা বলতে চাচ্ছিলাম না এবং হাবিব ওয়াহিদ এর স্ট্যাটাসের এরপর তো আসলে কিছু বলারও নেই। তারপরও কিছু কথা না বললেই না। হাবিব এর সাবেক স্ত্রী আমার নামে যেসব অভিযোগ করেছে তাতে শ্রদ্ধা রেখেই আমি বলতে চাচ্ছি যে, একথাটা সত্যি যে একটা সময় আমার এবং রেহান এর মধ্যে বেশ বাজে এবং অকথ্য কিছু কথা আদান প্রদান হয়েছিল। কিন্তু এটাও সত্য যে তার আগে কিছু ভালো কথা বার্তাও হয়েছিল। বাজে কথাগুলোর জন্য আমি তার কাছে দুঃখও প্রকাশ করেছিলাম। কিন্তু তার কাছ থেকে এখনো তা পাইনি বরং একের পর এক মিথ্যা অভিযোগ আমার নামে সে দিয়ে যাচ্ছে যে আমি এখনো তাকে বাজে কথা বলে যাচ্ছি। রেহান এর সমস্যা সে তার সাবেক স্বামীকে জানাতে পারতো আমাকে অকথ্য ভাষায় গালা গালি না দিয়ে। আমার নাম এর ফেইসবুক ফেক একাউন্ট গতকাল বন্ধ হয়েছে তাই এই বিষয় নিয়ে আর কথা বলতে চাই না। সবশেষে এটাই বলতে চাই যে সবকিছুর স্ক্রিনশট সহ প্রমান আমার কাছেও আছে। কারণ একতরফা কোনো কিছুই ঘটে না। কিন্তু আমি এমন কাদা ছোড়াছোড়িতে বিশ্বাসী নই। আশা করি এটা এখানেই শেষ হবে।’

তবে তানজিন তিশা’র স্ট্যাটাস থেকে আসলে কিছুই পরিষ্কার হয়নি। প্রিয়.কম থেকে তার সঙ্গে যোগাযোগ করলে তিশা জানান, এ ব্যাপারে তিনি আর কথা বলতে চাচ্ছেন না। যা বলার স্ট্যাটাসে বলে দিয়েছেন।