Default

হবিগঞ্জে স্ত্রীর বিষপানের খবরে স্বামীরও বিষপানে আত্মহত্যা!

fহবিগঞ্জের চুনারুঘাট উপজেলার লালচাঁন্দ চা বাগানের চা শ্রমিক স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে হবিগঞ্জ সদর ও বাগানের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিষাক্রান্ত স্ত্রী জবা মুন্ডা (৩০) ও তার স্বামী অমৃত মুন্ডা (৩৫) মারা যান।

ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরেই স্বামী স্ত্রী বিষপান করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের লাশ হবিগঞ্জ মর্গে ছিল।

এলাকাবাসী জানায়, সকালে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী জবা মুন্ডা সবার অগোচরে বিষপান করে চটফট করতে শুরু করেন। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে স্ত্রী জবা মুন্ডার বিষপানের খবর পেয়ে স্বামী অমৃত মুন্ডাও বিষপান করেন। তাকে বাগানের ক্লিনিকে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

অমৃত মুন্ডার ভাই স্বপন মুন্ডা বলেন, কী কারণে তারা বিষপান করেছে পরিবারের কেউ জানেন না। এমনকি পরিবারের মধ্যে কোন ঝামেলাও ছিল না।

এ বিষয়ে বাগানের শ্রমিক নেতা জীবন জানান, তাদের ১০ বছরের একটি সন্তান রয়েছে। তাদের মধ্যে কোনও বিরোধ ছিল বলে তার জানা নেই।

চুনারুঘাট থানার ওসি নির্মলেন্দু চক্রবর্তী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া এখনই কিছু নিশ্চিত করে বলা যাচ্ছে না।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment