খেলা-ধুলা

স্যামির অধিনায়কত্বে মুগ্ধ মেহেদী

22ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে মেহেদীর ঘূর্ণি ম্যাজিক নিজের দেশে বসে দেখেছেন দুইবারের টি-২০ জয়ী ক্যারিবীয় অধিনায়ক ড্যারেন স্যামি। খেলা দেখেই টুইট করেছিলেন, মেহেদীর সাথে রাজশাহী কিংসে খেলতে তিনি উন্মুখ হয়ে আছেন।

সেই ড্যারেন স্যামিকে অধিনায়ক হিসেবে পেয়ে কেমন লাগছে বাংলাদেশের এই তরুন সেনসেশনের? গতকাল ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ৬ উইকেটের বড় জয় তুলে নেয় রাজশাহী। এতে মেহেদীর অবদান ৪ ওভারে ২২ রান দিয়ে ২ উইকেট। উইকেট দুটো কার সেটা তো বলা দরকার। একটি ক্রিকেটের জীবন্ত কিংবদন্তি কুমার সাঙ্গাকারা এবং অন্যটি বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের।

সাঙ্গাকারার উইকেট তুলেই স্যামির কোলে চড়ে বসলেন টিনএজার মেহেদী। ম্যাচ শেষে বললেন, স্যমির সঙ্গে তার বেশ জমে গেছে। মেহেদী বললেন, “স্যামি অনেক খোলামেলা। সবসময় মজা করে, উপভোগ করে। দলকে দারুণভাবে অনুপ্রাণিত করতে পারে। যখন প্রথমবার আমাদের এখানে আসে, শুরু থেকেই এমন ভাবে মিশেছে যে কখনোই মনে হয়নি দূরের কেউ।” বোঝা গেল, স্যামি যেমন মেহেদীর ঘূর্ণিতে মুগ্ধ; তেমনি স্যামির গুণমুগ্ধ মেহেদী।

শুধু মেহেদী নয়, স্যামির অসাধারণ নেতৃত্বগুণে দারুণ উজ্জীবিত রাজশাহী কিংসের ক্রিকেটাররা। মাঝারি মানের দল নিয়েও বিপিএলে ভাল কিছু করার স্বপ্ন দেখছে দলটি। মেহেদী আরও বললেন, “আমি অনেক ভাগ্যবান যে ওর মতো অধিনায়কের নেতৃত্বে খেলেছি। ও সত্যিই খুব বন্ধুত্বপরায়ণ। অধিনায়ক হিসেবে অসাধারণ।”

ভিডিওঃ একবার হলেও দেখুন দয়াকরে ,আপনাকে কে সৃষ্টি করলো, কেন করলো,আর আপনি কী করছেন ?

Add Comment

Click here to post a comment