Default

স্যামসাং গ্যালাক্সি এথ্রি’র রেন্ডার ফাঁস

1স্যামসাং এ সিরিজের স্মার্টফোনগুলোর বিষয়ে অতীতে অনেক রকম তথ্য ফাঁস হয়েছে। এ বছরের অক্টোবর মাসে গ্যালাক্সি এ৫ স্মার্টফোনের ছবি ও তথ্য (২০১৭) অনলাইনে ফাঁস হয়। পরবর্তীতে গ্যালাক্সি এ৭ (২০১৭) ব্লুটুথ সার্টিফিকেশন পেয়েছে বলেও অনলাইনে গুঞ্জন ওঠে। এবার গ্যালাক্সি এথ্রি (২০১৭) স্মার্টফোনের রেন্ডার ইন্টারনেটে ফাঁস হল।

রেন্ডার সত্য হলে আসন্ন স্যামসাং গ্যালাক্সি এথ্রি (২০১৭) স্মার্টফোনে কার্ভড গ্লাস থাকবে। তা ছাড়া ফোনটির হোম বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে বলেও শোনা যাচ্ছে। রেন্ডারে স্যামসাং গ্যালাক্সি এস৬ এবং এস৭ স্মার্টফোনের মতো গ্লাসের তৈরি রিয়ার প্যানেল দেখা গেছে।

ছবিতে স্মার্টফোনের উপরের দিকে সিম এবং মাইক্রোএসডি কার্ড স্লট দেখা গেছে। তা ছাড়া ফোনের বাম পাশে সেকেন্ডারি মাইক্রোফোন এবং পাওয়ার বাটন দেখা গেছে। ফোনে মেটালিক ফ্রেম এবং নিচের দিকে ইউএসবি টাইপ-সি পোর্ট আছে। তা ছাড়া ফোনের উপরের দিকে ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক আছে।

অনলাইনে ছড়ানো গুজব অনুযায়ী, গ্যালাক্সি এথ্রি (২০১৭) স্মার্টফোনে ৪.৭ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে আছে। এটি অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো অপারেটিং সিস্টেমে চলে। ডুয়াল সিম ফাংশনের স্মার্টফোনটিতে ১.৫ গিগাহার্জ অক্টা-কোর এক্সিনোজ ৭৮৭০ সিস্টেম অন চিপ আছে। তা ছাড়া ফোনটিতে ২জিবি র‌্যাম এবং ৮জিবি/১৬জিবি ইন্টারনাল স্টোরেজ আছে।

মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে অতিরিক্ত স্টোরেজ ব্যবহার করা যাবে। তা ছাড়া স্যামসাং গ্যালাক্সি এথ্রি (২০১৭) স্মার্টফোনে এলইডি ফ্ল্যাশসহ ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল সেলফি শ্যুটার থাকছে। স্মার্টফোনটি ফোরজি এলটিই, থ্রিজি, ওয়াই-ফাই, ব্লুটুথ এবং জিপিএস সংযোগ সমর্থণ করে। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

ভিডিওঃ গ্যালারিতে সাবিলা ও টয়ার সেই মঞ্চ মাতানো নাচ (ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment