বিজ্ঞান ও প্রযুক্তি

স্যামসাং ও জিপির আকর্ষণীয় ইন্টারনেট অফার

1গ্রাহকদের স্মার্টফোন ব্যবহারে ভিন্ন ধরনের অভিজ্ঞতা দিতে স্যামসাং এবং গ্রামীণফোন লিমিটেড সম্প্রতি গ্যালাক্সি জে এবং এ সিরিজ ডিভাইসগুলোতে একটি ক্যাম্পেইন নিয়ে এসেছে।

এই ক্যাম্পেইনের মাধ্যমে শুধুমাত্র গ্রামীণফোন গ্রাহকরা উপভোগ করতে পারবেন আকর্ষণীয় সব ইন্টারনেট বান্ডেল অফার।এই অফারের মাধ্যমে গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি জে১ (২০১৬), জে২ (২০১৬), জে২ (২০১৫) ডিভাইসগুলো থেকেযেকোনো একটি ডিভাইস ক্রয় করে উপভোগ করতে পারবেন সাত দিন মেয়াদে ১ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা।

গ্রাহকরা জে৫, জে৭, জে৭ (২০১৬) ডিভাইসগুলো ক্রয় করে উপভোগ করতে পারবেন ২ গিগাবাইট ফ্রি ইন্টারনেটডাটা। সেই সাথে গ্রাহকরা মাত্র ৪২৭ টাকায় ২.৫ গিগাবাইট ইন্টারনেট ডাটা ক্রয় করে আরও ২.৫ গিগাবাইট ফ্রিইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন।

এছাড়াও গ্রাহকরা গ্যালাক্সি জে৭ প্রাইম এবং এ৫ (২০১৬) ডিভাইসগুলো কিনে উপভোগ করতে পারবেন ৪ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা। গ্রাহকরা চাইলে মাত্র ৬০৯ টাকায় ৪ গিগাবাইট ইন্টারনেট ডাটা ক্রয় করে আরও ৪ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন।

অফারটি সকল গ্রামীণফোন গ্রাহকদের (জিপিপিপি, ভিলেজ ফোন এবং পিসিও ছাড়া) জন্য প্রযোজ্য। স্যামসাং স্টোরসমূহ, গ্রামীণফোন সেন্টারসমূহ এবং জিপি অনলাইন শপে গ্রাহকদের জন্য রয়েছে অফারটি উপভোগ করার সুযোগ। গ্রাহকরা নির্ধারিত ব্যাংক থেকেও ১২ মাস পর্যন্ত ইন্টারেস্ট ফ্রি ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

বিস্তারিত জানতে ভিজিট করতে হবে: www.samsung-bd.com অথবা www.grameenphone.com এই ঠিকানায়।

ভিডিওঃ মনে করছেন হুজুর কিছু জানে না? ভিডিওটি দেখুন শুধু মাত্র প্রাপ্তবয়স্করা

Add Comment

Click here to post a comment



সর্বশেষ খবর