বিনোদন

স্বপ্নিল সজীবের জন্মদিনে তারকাদের মিলনমেলা

123দুই বাংলার জনপ্রিয় রবীন্দ্রসঙ্গীতশিল্পী স্বপ্নিল সজীবের জন্মদিন ছিল গত ২২ নভেম্বর। শুভদিনটি দারুণ আয়োজনে উদযাপন করতে গুলশান ১ এর স্বনামধন্য আর্কিটেক্ট প্রতিষ্ঠান ডেলভিস্তার ব্যাপারে এক পার্টির আয়োজন করা হয়।

অনুষ্ঠানটি দুই বাংলার জনপ্রিয় শিল্পীদের এক মিলনমেলায় পরিণত হয়। বাংলাদেশের শিল্পীদের মধ্যে তারকা আবৃত্তিশিল্পী শিমুল মুস্তাফার রবীন্দ্রপাঠ, স্থপতিশিল্পী দম্পতি মুস্তাফা খালিদ পলাশ ও সাদিয়া ইসলাম অন্তনের ক্ল্যাসিকাল সঙ্গীত, প্রোকৌশলী রেজানুর রেজার গায়কের মিষ্টি প্রেমের রবীন্দ্রসঙ্গীত, জনপ্রিয় সঙ্গীতশিল্পী নির্ঝর চৌধুরীর পুরনো দিনের গান, শাওন গানওয়ালার মাটির সুর, রাগ সঙ্গীতের সঙ্গে আবৃতিশিল্পী তামিউল ইসলাম পুলকের পরিবেশনা ছিল মনে রাখার মতো। আর কলকাতার শিল্পীদের মধ্যে ‘প্রাক্তন’ ছবির জন্য বিখ্যাত হওয়া ইমন চক্রবর্তীর নাচ-গানে ভরপুর পরিবেশনা ছিল অনুষ্ঠানের প্রধান আকর্ষণ।

আরও ছিল ইন্ডিয়ান আইডল সোভন গাঙ্গুলির তিল্লানা-অল টাইম হিট হিন্দি গানের কোলাজ, তবলাশিল্পী বাবাই-এর বাজন, নৃত্যগুরু রাজদীপ ব্যানার্জি ও দিব্যেন্দু দে’র নৃত্য ঝংকার মুগ্ধ করে সবাইকে। তাদের সঙ্গ দিয়েছেন এ সময়ের তরুণ দুই নৃত্যশিল্পী নাঈম খান ও অভিরূপ। সবশেষে হৃদয় জোড়ানো গান শোনান যাকে নিয়ে অনুষ্ঠান সেই স্বপ্নীল সজীব।

অনুষ্ঠানে তাঁকে শুভেচ্ছা জানাতে আরও এসেছিলেন সঙ্গীতশিল্পী আঁখি আলমগীর, অভিনেত্রী রোজী সেলিম ও করবী মিজান, নৃত্যশিল্পী আনিসুল ইসলাম হিরু ও ইভান শাহরিয়ার সোহাগ, জামিল খন্দকার, গীতিকার রবিউল ইসলাম জীবন, ফ্যাশন ডিজাইনার লিপি খন্দকার ও মুকুলসহ এ সময়ের নামকরা মডেল-অভিনয়শিল্পীরা। গভীর রাত পর্যন্ত গান, নাচ আর আড্ডায় স্বপ্নীল সজীবের জন্মদিনের পার্টি রূপ নেয় এক প্রাণের উৎসবে।

Advertisements

Add Comment

Click here to post a comment