বিনোদন

স্পাইডার-ম্যান: হোমকামিং ট্রেলার

1এবার একসাথে লড়তে দেখা যাবে স্পাইডার-ম্যান ও আয়রন ম্যানকে। স্পাইডার-ম্যান সিরিজের নতুন ছবি ‘স্পাইডার-ম্যান: হোমকামিং’ ছবিতে অভিনয় করবেন এই দু’জন। ইতিমধ্যে প্রকাশিত হয়েছে ছবিটির ট্রেলার।

ট্রেলারে দেখা গেছে, ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার সিনেমায় পিটার পার্কারের গল্পের পর থেকেই শুরু হয়েছে এ সিনেমার গল্প। সুপারহিরোদের দলে তাকে অন্তর্ভুক্ত করেছিলেন টনি স্টার্ক অর্থাৎ রবার্ট ডাউনি জুনিয়র।

তবে এবার ট্রেলারে তিনি কলেজ পড়ুয়া স্পাইডার-ম্যানকে এসব ঝামেলা থেকে দূরে থাকার উপদেশ দিয়েছেন। কিন্তু নিজেকে প্রমাণের প্রাণপন চেষ্টা চালিয়ে যাচ্ছেন স্পাইডার-ম্যান।

ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার সিনেমার ফ্ল্যাশব্যাক ছাড়াও কিছু দৃশ্য রয়েছে যেখানে টোবি ম্যাগুইর অভিনীত স্পাইডার-ম্যান এবং অ্যান্ড্রু গারফিল্ড অভিনীত অ্যামেজিং স্পাইডার-ম্যান সিনেমার তথ্যসূত্র উল্লেখ করা হয়েছে।

এছাড়া স্পাইডার-ম্যানের পোশাকেও কিছুটা পরিবর্তন এসেছে। এতে নতুন স্পাইডার লোগো দেখা গেছে। জন ওয়াটস পরিচালিত স্পাইডার-ম্যান হোমকামিং সিনেমাটিতে স্পাইডার-ম্যান চরিত্রে অভিনয় করছেন টম হল্যান্ড। আগামী ৭ জুলাই মুক্তি পাবে সিনেমাটি। এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন।

Add Comment

Click here to post a comment