বিনোদন

স্ত্রীর সামনে গুরমীতকে পোশাক খোলার অনুরোধ!

22‘ওয়াজা তুম হো’ খ্যাত অভিনেতা গুরমীত চৌধুরীকে তাঁর স্ত্রীর সামনেই জামা-কাপড় খুলে ফেলতে বলল তাঁরই এক নারী অনুরাগী! কী হল তার পর?

ছোটপর্দা দিয়ে অভিনয় জীবন শুরু করেন গুরমীত চৌধুরী এবং তাঁর স্ত্রী দেবীনা বন্দোপাধ্যায়। ছোটপর্দার রাম-সীতা হয়ে দর্শকের মন জিতে নিয়েছিলেন অনেক বছর আগেই। সিরিয়ালের সেটেই প্রেম আর তারপর সাতপাকে বাঁধা পড়েছিলেন গুরমীত ও দেবীনা। আর তারপর থেকেই তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল বহু রিয়্যালিটি শো-তে। ধীরে ধীরে দু’জন যতই জনপ্রিয় হয়েছেন, ততই বিতর্ক তাঁদের ধাওয়া করে বেড়িয়েছে। কিন্তু সব বিতর্ককে পেছনে ফেলে তাঁরা একসঙ্গে এগিয়ে গেছেন জীবনের পথে।

সাম্প্রতিককালে, গুরমীত আবারও আলোচনায় উঠে এসেছেন তাঁর ‘ওয়াজা তুম হো’ ছবির জন্য। সহ-অভিনেত্রী সানা খানের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার জন্যেও তাঁকে সমালোচনার শিকার হতে হয়েছে। আর এই ছবির পর থেকেই তাঁর নারী অনুরাগীদের সংখ্যা অনেকটাই বেড়ে গেছে। সূত্রের খবর অনুযায়ী, সম্প্রতি দেবীনা এবং গুরমীত গোয়াতে একটি পার্টিতে বসেছিল। সেই সময়ে তাঁর কয়েকজন নারী অনুরাগী তাঁদের দেখতে পায় এবং দেবীনার সামনেই স্ট্রিপটিজ করতে বলেন। প্রথমে গুরমীত এমন সাহসী অনুরোধ পেয়ে অবাক হলেও পরে তা এড়িয়ে যান। রোম্যান্টিক ও সাহসী দৃশ্যে অভিনয় করার ফল হয়ত এমনই হয়! সূত্র: এবেলা

ভিডিওঃ ভারতের স্টেজ মাতালেন এক আরব্য সুন্দরী! দেখুন তার চোখ ধাধানো নাচ! (ভিডিও)

Add Comment

Click here to post a comment