বিনোদন

সেক্স না করে থাকতে পারেন না সালমান! দাবি ভাই আরবাজের!

সালমান খান মানেই একাধিক সম্পর্ক। বিতর্ক। তারপরে সালমান খানের দাবি তিনি এখনও কুমারত্ব বজায় রেখেছেন। কিন্তু, হাটে হাঁড়ি ভেঙে দিলেন ভাই আরবাজ খান।

এত মহিলার সঙ্গে ঘোরেন। প্রেমিকার কোনও অভাব নেই। একজন চলে যান তো পরক্ষণেই তাঁর বক্ষলগ্না হয়ে পড়েন নতুন কোনও লাস্যময়ী। এভাবেই ৮০-র দশক থেকে সালমান খানের একাধিক প্রেমিকাকে দেখেছেন সিনেমাপ্রেমীরা। এই তালিকায় একদম প্রথম স্থানে ছিলেন সঙ্গীতা বিজলানি। তেমনই তাঁর পরে সালমান খানের বান্ধবীদের তালিকায় জুড়েছে সোমি আলি থেকে শুরু করে স্নেহা উল্লাল, ঐশ্বর্যা রাই, ক্যাটরিনা কাইফদের নাম। সালমান খানের সাম্প্রতিক বান্ধবী হিসেবে সামনে এসেছেন রোমানিয়ার মডেল কাম অভিনেত্রী লুলিয়া ভন্তুর।

যার বান্ধবীর তালিকাটা এমন চমকে দেওয়ার মতো সেই সালমান খানের দাবি তিনি এখনও তাঁর ‘ভার্জিনিটি’ হারাননি। কিন্তু, হাটে হাঁড়ি ভেঙেছেন সালমান খানের ভাই আরবাজ। সম্প্রতি ‘কফি উইথ করণ’ সেশন ২-এর টেলিভিশন শো-এ অতিথি হয়েছিলেন সালমান খান। তাঁর সঙ্গে ছিলেন দু’ভাই আরবাজ খান এবং সোহেল খান।

র‌্যাপিড ফায়ার রাউন্ডে শো-এর হোস্ট এবং বিখ্যাত বলিউড পরিচালক ও প্রযোজক কর্ণ জোহর আরবাজ খানকে প্রশ্ন করেন, সেক্স এবং সালমানকে নিয়ে। আরবাজ বলেন, এক মাস সেক্স না করে থাকতেই পারবেন না সালমান। আরবাজের এই উত্তরে সকলেরই ভিরমি খাওয়ার জোগাড়। যদিও, সালমান খান সকলের সামনেই দাবি করতে থাকেন তিনি এখনও ‘ভার্জিন’ অর্থাৎ কুমারত্ব ধরে রেখেছেন। কিন্তু, কর্ণ জোহর সালমানের সাফাইয়ে কর্ণপাতই করেননি। তবে সালমান খান স্বীকার করে নেন, সম্পর্ক রক্ষার ক্ষেত্রে তিনি খুবই বাজে লোক। যদিও, সালমানের এই মন্তব্যের বিরোধিতা করেন আরবাজ। তাঁর দাবি, সালমান যখন সম্পর্কে থাকেন তখনই তিনি ভাল মানুষের মতো ব্যবহার করেন।

আরও পড়ুনঃ এবার ছক্কা মেরে ছাদ ফুটো করলেন তামিম ইকবাল।(ভিডিও)

Add Comment

Click here to post a comment