slider খেলা-ধুলা

সূচনা ম্যাচ পণ্ড ; বিপিএলের রাজশাহী-কুমিল্লার খেলা পরিত্যাক্ত

image-6134বৃষ্টির কারনে বিপিএলের প্রথম ম্যাচ রাজশাহী কিংস ও কুমিল্লা ভিক্টোরিয়াননের ম্যাচটি পরিত্যক্ত ঘোষনা করা হয়েছে। শুক্রবার ঢাকা মিরপুর স্টেডিয়ামে বেলা আড়াইটার সময় ম্যাচটি শুরু হবার কথা ছিল। টসে রাজশাহী কিংস জয় পেয়ে কুমিল্লাকে ব্যাটিংয়ের আমন্ত্রন জানিয়েছিল অধিনায়ক ড্যারন স্যামি।

কিন্তু টসের পরই মিরপুরে বৃষ্টি নামে। ত্রিপল দিয়ে পিচ ঢেকে দেওয়া হয়। ফলে যথাসময়ে খেলা শুরু করা সম্ভব হয়নি। বৃষ্টি না থামায় বিকেল ৪টা ৫০ মিনিটে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়। দুই দলকে ১ পয়েন্ট করে দেওয়া হয়েছে।

টসের পর বিসিবি সভাপতি নাজমুল হাসান বিপিএলের উদ্বোধন করার পরই ক্রিকেটাররা ড্রেসিং রুমে চলে যান। এরপর আর বের হননি। ড্রেসিং রুমে অলস সময় কাটান ক্রিকেটাররা।

স্টেডিয়ামে আগত ক্রিকেটপ্রেমিরা অবশ্য দ্বিতীয় ম্যাচটি দেখার অপেক্ষায় আছেন। সন্ধ্যা সোয়া সাতটায় মিরপুরের এ মাঠেই লড়বে খুলনা টাইটানস ও রংপুর রাইডার্স।

সাগরে নিম্নচাপের কারণে যে ঝির ঝির বৃষ্টি হচ্ছে তা সহজে থামার কোন লক্ষণ নেই। বিকাল সাড়ে ৪টায় বৃষ্টি হচ্ছিল। সাধারণ বিপিএলের নিয়ম অনুযায়ী শুক্রবারের প্রথম ম্যাচ শুরু হওয়ার কথা ঝছল দুপুর আড়াইটায়। শেষ করার সময় সন্ধ্যা সাড়ে ৫টা থেকে ৫.৪০টা। কিন্ত বৃষ্টির কারনে সেটা আধা ঘণ্টা বাড়িয়ে ৬.১০ থেকে সোয়া ৬টায় পর্যন্ত করার সম্ভাবনা জেগেও শেষ পর্যন্ত মাঠে গড়ালো খেলা।

ভিডিও নিউজ : ‘দেশ যাচ্ছে রসাতলে, আর নাচছেন প্রেসিডেন্ট’ (ভিডিও)

Add Comment

Click here to post a comment