লাইফ স্টাইল

সুপারফিট মা!

মারিয়া ক্যাং প্রথম সবার দৃষ্টি আকর্ষণ করেন ২০১৩ সালে। সে সময় তিনি তার তিনটি ছোট শিশুসহ নিজের ফিট দেহের ছবি তোলেন। সম্প্রতি তিনি আবার মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করেছেন। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে ফক্স নিউজ।

আট মাস, দুই বছর ও তিন বছর বয়সী সন্তান নিয়েও দারুণ ফিট মারিয়া। সামাজিক যোগাযোগমাধ্যমে ও মিডিয়ায় তার ছবি প্রকাশিত হলে বিষয়টি অনেকের কাছেই নন্দিত ও নিন্দিত হয়। অনেকেই তার এ দারুণ দেহের জন্য তাকে সুপারফিট মা খেতাব দেন। সব নারীদেরই শারীরিক অনুশীলনের মাধ্যমে এ কাজে এগিয়ে যেতে উৎসাহিত করেন তিনি। এজন্য তিনি অনুপ্রেরণামূলক একটি পোস্টও দেন।

1a

‘হোয়াটস ইওর এক্সকিউজ’ শিরোনামে তার এ পোস্ট ভাইরাল হয়ে দাঁড়ায়। তবে অনেকেই তার এ দারুণ দেহের ছবি অনলাইনে পোস্ট করার বিরোধীতা করে। বিরোধীতাকারীদের বক্তব্য, তার এ দেহের ছবি অনলাইনে অন্য মায়েদের জন্য মনোকষ্টের কারণ হবে। এতে অবশ্য থেমে থাকেননি মারিয়া। তিনি একটি বইও লেখা শুরু করেন, ‘দ্য নো মোর এক্সকিউজেস ডায়েট’ নামে বইটির মাধ্যমেও তিনি মায়েদের শারীরিক অনুশীলন ও খাবারের মাধ্যমে আদর্শ দেহ গঠনে অনুপ্রাণিত করার চেষ্টা করেন।

 

বর্তমানে অবশ্য মারিয়ার সে অবস্থা নেই। তিনি তার ফলোয়ারদের জানিয়েছেন বিয়ে বিচ্ছেদের পর বর্তমানে তিনি নানা কারণে বিষণ্ণতায় আক্রান্ত হয়েছেন। এ কারণে তার দেহের ওজনও বেড়ে গিয়েছে ১০ পাউন্ড। সম্প্রতি ওজন বৃদ্ধির পর তিনি তার দেহের ছবি অনলাইনে পোস্ট করেছেন। তিনি জানিয়েছেন, কোনো ধরনের এডিটিং ছাড়াই ছবিটি তিনি পোস্ট করেছেন। সম্প্রতি শারীরিক অনুশীলন কমিয়ে দেওয়াতেই তার দেহের ওজন বৃদ্ধি পাচ্ছে বলে জানিয়েছেন তিনি।



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন

Add Comment

Click here to post a comment