খেলা-ধুলা

সুখবর আফ্রিদির নেতৃত্বে বিশ্ব একাদশে খেলতে কাতার যাচ্ছেন আশরাফুল

মোহাম্মদ আশরাফুল ডাক পেয়েছেন বিশ্ব নক্ষত্রদের সাথে খেলার জন্য। আন্তর্জাতিক অঙ্গন ক্রিকেটের এক বড় নাম হিসেবে ঠিকই মনে রেখেছে বাংলার খেলার মাঠের বাঘ মোহাম্মদ আশরাফুলকে।

ক্রিকেট বিশ্বের বড় বড় তারকার সাথে থেলার জন্য একাদশে ডাক পেয়েছেন তিনি। এর মধ্যেই জানা গেলো, আগামী ১৮ ডিসেম্বর কাতারে খেলবেন তিনি শহীদ আফ্রিদির নেতৃত্বাধীন বিশ্ব একাদশে।

কাতারের জাতীয় দিবস উপলক্ষে এই ‘ন্যাশনাল ডে ক্রিকেট কাপ’ অনুষ্ঠিত হবে ১৩ হাজার দর্শক ধারণ ক্ষমতা সম্পন্ন এশিয়ান টাউন ক্রিকেট স্টেডিয়ামে। ১৬ ও ১৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে দুটি ম্যাচ। ১৬ ডিসেম্বর টি-টোয়েন্টি এবং ১৮ ডিসেম্বর ওয়ানডে ম্যাচ।

মোহাম্মদ আশরাফুল জানিয়েছেন তিনি কেবল ওয়ানডে ম্যাচটি খেলবেন। ‘প্রো ইভেন্ট’ নামে একটি প্রতিষ্ঠানের আয়োজনে এই ক্রিকেট ম্যাচের মূল টার্গেট কাতারে প্রবাসী ভারত, পাকিস্তান ও বাংলাদেশী দর্শকরা।

কাতার একাদশের সাথে এই টি-টোয়েন্টি ম্যাচে অংশ নেবেন বিশ্ব একাদশ নামে এই দল। যেখানে পাকিস্তানের খেলোয়াড়রাই বেশী থাকবেন। পাশাপাশি ভারতের ইউসুফ পাঠান, মোহাম্মদ কাইফ, দক্ষিণ আফ্রিকার হার্শেল গিবস, ইমরান তাহির, ওয়েস্ট ইন্ডিজের জেরোম টেলর, ইংল্যান্ডের লিয়াম প্লাঙ্কেট, শ্রীলঙ্কার ফারভিজ মারুফ, চামিন্দা ভাস এবং আফগানিস্তানের নওরোজ মঙ্গল থাকবেন বলে আয়োজকরা নিশ্চিত করেছেন।

এই বিশ্ব একাদশের খেলোয়াড়রা সকলে একই ম্যাচে খেলবেন না। দুটি ম্যাচে পাওয়া যাবে তাদের। তবে শহীদ আফ্রিদির মতো কয়েক জন দুটি ম্যাচই খেলবেন

আরও পড়ুনঃ এই আমেরিকান সুন্দরীরা আপনার রাতের ঘুম কেড়ে নেবে… (ভিডিও সহ)

 

Advertisements

Add Comment

Click here to post a comment