খেলা-ধুলা

সিরাজগঞ্জে আবারো নাসির এবং আশরাফুলের ঝড়

বাংলাদেশের প্রিমিয়ার লীগে (বিপিএল) ম্যাচ ফিক্সিংয়ের দায়ে অভিযুক্ত সাবেক টাইগার অধিনায়ক মোহাম্মদ আশরাফুল নিষেধাজ্ঞা কাটিয়ে আবারো ফিরেছেন ক্রিকেটে।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে এখনও নিষেধাজ্ঞা না উঠলেও ঘরোয়া ক্রিকেট লীগে তিনি খেলতে পারবেন। বর্তমানে সিরাজগঞ্জের ঘরোয়া টুর্নামেন্ট সিরাজগঞ্জ প্রিমিয়ার লীগে (এসপিএল) খেলছেন আশরাফুল।

আর এই লীগে ব্যাট এবং বল হাতে ভালোই পারফর্ম

করছেন তিনি। মঙ্গলবার টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে সিরাজগঞ্জ সুপার কিংসকে ৫১ রানে হারিয়ে শিরোপা জিতে নিয়েছে আশরাফুলের দল সিরাজগঞ্জ টাইগার্স।

আর এই ম্যাচে ব্যাট হাতে দলের পক্ষে সর্বোচ্চ ৪৩ রান করেন জাতীয় দলের সাবেক অধিনায়ক। তবে বল হাতেও উজ্জ্বল ছিলেন তিনি। চার ওভার বল করে মাত্র ৯ রানে চার উইকেট শিকার করেন অ্যাশ। দুর্দান্ত এই অলরাউন্ড পারফর্মেন্সের সুবাদে ম্যাচ সেরার পুরস্কারও ওঠে তাঁর হাতে।

আশরাফুলের দলে খেলছেন জাতীয় দলের আরেক অলরাউন্ডার নাসির হোসেন। ব্যাট হাতে এদিন নাসির করেছেন ৩২ রান।

এই ম্যাচে প্রথম টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩২ রান সংগ্রহ করে আশরাফুল এবং নাসিরের দল সিরাজগঞ্জ টাইগার্স।

১৩৩ রানের লক্ষ্যে খেলতে নেমে ১৭.১ ওভারে ৮১ রানেই অলআউট হয়ে যায় সিরাজগঞ্জ সুপার কিংস। এই টুর্নামেন্টে মোট সাতটি ম্যাচ খেলেছেন আশরাফুল। রান সংগ্রহ করেছেন ৩০০ এবং বল হাতে উইকেট শিকার করেছেন ১৫ টি।

আরও পড়ুনঃ  ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমায় এ যেনো কোন অন্য শাকিব! (ভিডিও)

Advertisements

Add Comment

Click here to post a comment