বিনোদন

সিনেমা ছাড়া শ্রদ্ধা কাপুরের অন্য কিছুর সুযোগ নেই

fvfnসিনেমা ছাড়া অন্য কিছুর সুযোগই নেই শ্রদ্ধা কাপুরের। ২০১৬ এই অভিনেত্রীর জন্য বেশ ভালই ছিল।
আর ২০১৭-কেও স্মরণীয় করতে একের পর এক শুটিং করেই চলেছেন। ‘রক অন ২’ এর পর অনেকেই এখন শ্রদ্ধার ফ্যান। গানের গলা দিয়েও নিজের জাত চিনিয়েছেন তিনি। এখন দেখে নেয়ার পালা নতুন বছরে আর কী চমক নিয়ে হাজির হন শ্রদ্ধা?

শ্রদ্ধার ঝুলিতে এই মুহূর্তে তিনটি বড় প্রজেক্ট। ‘ওকে জানু’, ‘হাফ গার্লফ্রেন্ড’ এবং ‘হাসিনা’ এই তিনটি ছবির কাজে হাত দিয়েছেন। তামিল ছবি ‘ওকে কানমানি’র রিমেক ‘ওকে জানু’। এই ছবির প্রযোজক কর্ণ জোহর। ‘ওকে জানু’র শুটিং শেষ হয়ে গেছে। এখন মুক্তির অপেক্ষায় শ্রদ্ধার এই নতুন সিনেমা।

এই মুহূর্তে শ্রদ্ধা কাপুর ‘হাসিনা’র শুটিংয়ে ব্যস্ত। দাউদ ইব্রাহিমের বোন ছিলেন হাসিনা পারকার। ছিলেন কারণ হাসিনা পারকারকে এই দুনিয়া থেকে বিদায় জানাতে হয়েছে। তাঁর জীবনী নিয়েই তৈরি হচ্ছে ‘হাসিনা’। এই ছবিতে হসিনার ভূমিকায় দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। আর দাউদের চরিত্রে অভিনয় করবেন শ্রদ্ধারই দাদা সিদ্ধান্ত কাপুর। অনুরাগ কাশ্যপের ‘আগলি’তে দেখা গিয়েছিল সিদ্ধান্তকে। রিয়্যাল লাইফের ভাই বোনই ‘হাসিনা’র ভাই বোন জুটি। পরিচালনা করবেন অপূর্ব লাখিয়া।

নাচ, গান, কিংবা অভিনয় সবদিক থেকেই শ্রদ্ধা যে শ্রেষ্ঠ তা প্রমাণ আগেই করেছেন। তবে নতুন বছরে বক্স অফিসে শ্রদ্ধাকে কী চমক দেয় তার দিকে তাকিয়ে আছেন সকলে।

ভিডিও:উল্টো ঘটনা !! যেভাবে প্রতিশোধের আগুনে জ্বলে ষাড়ই উল্টো মেরে ফেলল সিংহকে, সত্যিই বিরল…(ভিডিও)

Add Comment

Click here to post a comment





সর্বশেষ খবর