বিনোদন

সানি লিওনের সঙ্গে দেখা করতে ভারতে শাকিব খান

কলকাতার পরিচালক জয়দীপ মূখার্জী ও অনন্য মামুনের আলোচিত ছবি ‘চালবাজ’-এর শুটিং করতে গত মাসে টানা পনেরো দিন যুক্তরাজ্যে ছিলেন শাকিব খান। সেই ছবির বাকি অংশের শুটিংয়ের আজ বৃহস্পতিবার ভারত গেলেন শাকিব খান। ছবিতে তার বিপরীতে আছেন কলকাতার অভিনেত্রী শুভশ্রী। বুধবার রাতে ‘আমি নেতা হব’র ডাবিং শেষ করে বৃহস্পতিবার সকালের ফ্লাইটে ভারতে গেলেন তিনি। এমন তথ্য জানালেন নির্মাতা উত্তম আকাশ।

উত্তম আকাশ জানান, বৃহস্পতিবার সকালের ফ্লাইটে ভারতে গেছেন শাকিব। তবে কবে ফিরবেন সেটা আমি জানি না। তিনি কথা দিয়েছেন ভারত থেকে ফিরে ২৯ অক্টোবর ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’র শুটিং করবেন। ‘আমি নেতা হব’র কাজ শেষ কিনা জানতে চাইলে এই নির্মাতা আরো বলেন, আরো এক দুইদিন হয়তো ‘আমি নেতা হব’র শুটিং করতে পারি। আর ছবির গানের শুট বাকি। ব্যাংকক, সিঙ্গাপুরে আমরা ছবির গানের শুটিং করবো।

বলিউডের আইটেম বোম সানি লিওন এবার কোমর দোলাবেন ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে। সবকিছু ঠিক থাকলে ‘মামলা হামলা ঝামেলা’ ছবির একটি আইটেম গানে নাচবেন সানি। বিষয়টি নিশ্চিত করতেও শাকিব খান কলকাতা গেছেন বলে অনেকে ধারণা করছেন। শুটিং শেষ করে তিনি সানি লিওনের সঙ্গে যোগাযোগ করবেন।