Default

সানির অনিচ্ছা সত্ত্বেও ভারতে ‘পর্নস্টার’ লিওনি

11নীল ছবির নায়িকা হিসেবেই জগৎ খ্যাতি পেয়েছিলেন সানি লিওন। কিন্তু আজ বদলে গেছে তার সবকিছু। এর পেছনে রয়েছে অনেক উত্থান পতনের গল্প। আর সে গল্প নিয়েই নির্মিত হয়েছে সানির তথ্যচিত্র। যা ভারতে মুক্তি দিতে অনিচ্ছা প্রকাশ করেছেন সানি। কিন্তু অনেক বাধা দেয়ার পরও শেষমেশ ভারতে দেখানো হচ্ছে সানির ডকুমেন্ট্রি।

সানির জীবনের খুঁটিনাটি ক্যামেরাবন্দি করেছেন দিলীপ মেহতা। ৪১তম টরেন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে ছবিটি দেখানো হয়েছে। কিন্তু সেখানে হাজির ছিলেন না খোদ লিওনি। নেপথ্যে ছিল কিছু টপলেস ছবি।

বেবিডল আপত্তি তুলেছিলেন এই ছবিগুলি নিয়ে। তিনি চাননি তার তথ্যচিত্রে এইসব ছবি জায়গা পাক। তাছাড়া নায়িকার কথায়, এই সিনেমায় অনেক ভুল তথ্য রয়েছে।

তবে এসব মানতে নারাজ পরিচালক সরাসরি জানিয়ে দেন, তথ্যচিত্র থেকে বাদ দেয়া হবে না ছবিগুলি। সানির এমন প্রস্তাবে আশ্চর্য পরিচালক বলেন, ‘যে সানিকে আমি চিনতাম সে খুব সাহসী ছিল। তবে কি সানি ভয় পাচ্ছে সমাজকে?।’ তবে শুধু দিলীপ নয়, এক সময় সানিও চেয়েছিলেন তার তথ্যচিত্র তৈরি হোক।

কারণ বলিউডের একজন অভিনেত্রী হওয়া সত্ত্বেও তার অতীত নিয়ে কৌতূহলের শেষ নেই। অনেকেই ভাবেন, তিনি বোধহয় পর্নস্টারই হতে চেয়েছিলেন। সেই ভুল ধারণা কাটাতেই এই তথ্যচিত্র সানির কাছে জরুরি মনে হয়েছে। তবে আজ পাল্টে গিয়েছে সেই ধারণা। সানি চান না তার এছবি কোথাও দেখানো হোক।

ভিডিওঃ ঝিনুক থেকে মুক্তা বের করার এই দৃশ্যই হতে পারে আপনার জীবনের দেখা সর্বশ্রেষ্ঠ ভিডিও

Advertisements

Add Comment

Click here to post a comment