Advertisements
বিনোদন

সাকিব মনে হয় এইট পাশও করেনি

ক’দিন আগেই দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খানের শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলে শিরোনাম হয়েছিলেন চলচ্চিত্র অভিনেত্রী নিপুন। এবার দেশের প্রখ্যাত নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুও যেনো নিপুনের বলা বুলিই আওড়ালেন! শাকিব খানকে তিনি এবার সবার সামনে ‘এইট পাশ’ বলে ক্ষোভ ঝাড়লেন!

বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে চলছে একের পর এক সংকট, শুধু সিনেমায় নয়; বরং টেলিভিশনেও চলছে এমন সংকট। সংকট কাটিয়ে উঠতে এবার এফডিসির বিভিন্ন সংগঠনগুলোর সঙ্গে এক হয়ে কাজ করতে পাশে দাঁড়িয়েছে টেলিভিশনের বিভিন্ন সংগঠনের নেতারা। টেলিভিশন ও চলচ্চিত্রের বর্তমান সংকট কাটিয়ে উঠতে এফডিসির জহির রায়হান কালার ল্যাব মিলনায়তনে আয়োজন করা হয় একটি মতবিণিময় সভার। আর এখানেই কথা প্রসঙ্গে সকলের সামনে শাকিব খানকে অশিক্ষিত ও ‘এইট পাশ’ বলে মন্তব্য করেন দেলোয়ার জাহান ঝন্টু।

যৌথ প্রযোজনা নিয়ে আন্দোলনরত অবস্থায় যখন চলচ্চিত্র ঐক্যজোট থেকে তথ্য মন্ত্রণালয়ে চিঠি পাঠানো হয়, তখন সংবাদ সম্মেলনে কথা বলেন শাকিব খান। তার এমন আচরণে ক্ষুব্ধ নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু।

মত বিণিময় সভায় শাকিব খানকে উদ্দেশ্য করে তাই দেলোয়ার জাহান ঝন্টু বলেন, যৌথ নীতিমালা নিয়ে আমরা একটা সিদ্ধান্ত নিয়েছিলাম, কিন্তু সেখানে গিয়ে আমাদের বিরুদ্ধে কথা বলেছে শাকিব খান। এবং চলচ্চিত্রের সবাইকে সে স্টুপিড বলেছে। ওর কথা শুনে মনে হবে, ছেলেটা এইট পাশও করেনি। রাজ্জাক ভাই, ফারুক, শাবানা কতো বড় সুপারস্টার ছিলো। মানুষও তাদের মনে রাখছে বছরের পর বছর ধরে, কিন্তু তারাতো চলচ্চিত্রকে কটাক্ষ করে কখনো কোনো কথা বলেননি। শাকিব বলছে, কারণ সে অশিক্ষিত। সে নিজেকে বিরাট বড়ো মনে করে।

এরপর টেলিভিশন নেতাদের উদ্দেশ্যে তিনি বলেন, যদি কখনো শাকিবের সঙ্গে তাদের অভিনয় শিল্পীদের অভিনয় করার কথা আসে তারা যেনো শাকিবকে বয়কট করেন।

Advertisements





সর্বশেষ খবর