খেলা-ধুলা বিনোদন

সাকিব-তামিমের পর এবার তাসকিন

ইতিমধ্যেই সাকিব আল হাসান ও তামিম ইকবালের মতো তারকা ক্রিকেটারদের সাথে জুটি বেঁধেছেন তিনি। এবার জুটি বেঁধেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার সেনসেশন তাসকিন আহমেদের সাথে। তবে তিনি কোনো ক্রিকেটার নন। তিনি মডেল ও অভিনেত্রী জান্নাতুল পিয়া। একটি বিজ্ঞাপনচিত্রের জন্য একসঙ্গে জুটি বেঁধেছেন তাসকিন-পিয়া।

সম্প্রতি অ্যাপেক্স ফুটওয়্যারের শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন তাসকিন ও পিয়া। চলতি বছরের আগস্টে তাদের সঙ্গে আনুষ্ঠনিকভাবে চুক্তি করেছে প্রতিষ্ঠানটি। এক বছরের জন্য অ্যাপেক্সের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করবেন তারা। তাই শুভেচ্ছাদূত হিসেবে এই মুহূর্তে অ্যাপেক্সের একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করছেন তাসকিন ও পিয়া।

শুটিংয়ে অংশ নেওয়ার আগে মনযোগ দিয়ে স্ক্রিপ্ট বুঝে নিচ্ছে তাসকিন। পাশে দাঁড়িয়ে অভিনেত্রী পিয়া। ছবি: সংগৃহীত

জানা গেছে, দক্ষিণ আফ্রিকার উদ্দেশে দেশ ছাড়ার আগে শুক্রবার শুটিংয়ে অংশ নিয়েছেন তাসকিন। এদিন রাজধানীর এফডিসিতে দিন জুড়ে চলেছে সকাল থেকে শুরু হওয়া শুটিং। এ ছাড়াও আগামী এক বছর প্রতিষ্ঠানটির বিভিন্ন পণ্যের প্রচারণা, ফটোশুট আর ব্র্যান্ডিংয়ে অংশ নেবেন তারা দু’জন।

অ্যাপেক্সের বিজ্ঞাপনচিত্রটি পরিচালনা করেছেন নির্মাতা আদনান আল রাজীব। এর আগে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে পোলার আইসক্রিমের একটি বিজ্ঞাপনে অংশ নেন জান্নাতুল পিয়া। এরপর একটি রিয়েল এস্টেট প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের জন্য দেশসেরা ওপেনার তামিম ইকবালের সঙ্গেও কাজ করেছেন তিনি।